জেরায় গ্রেপ্তার আর‌ও ১, বগটুইকান্ডে সিবিআইয়ের হাতে গ্রেপ্তার সমীর শেখ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/04/2022   শেষ আপডেট: 10/04/2022 6:05 p.m.
-

বগটুইকান্ডে সিবিআই মোট গ্রেফতার করেছে ৫ জনকে

বগটুইকান্ডে গ্রেপ্তার হল আর‌ও এক। রবিবার সকালে ধৃত সমীর শেখকে দীর্ঘক্ষণ জেরা করে সিবিআই। সমীরের কথাবার্তায় অসঙ্গতি দেখতে পেলে সন্দেহের তীর ধেয়ে আসে তার দিকে। সেইমর্মে গ্রেপ্তার করা হয়েছে বগটুইয়ের বাসিন্দা সমীরকে। ইতিমধ্যেই চারজনকে গ্রেপ্তার করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সমীর শেখকে নিয়ে সংখ্যাটা এসে দাঁড়াল পাঁচে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ২১ মার্চ সোমবার রাতে খুন এবং অগ্নিকান্ডের ঘটনা ঘটে বীরভূমের রামপুরহাটের বগটুই গ্রামে। আর এই কান্ড নিয়ে এখন‌ও উত্তাল গোটা রাজ্য। রামপুরহাট-১ নম্বর ব্লকের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান তথা তৃণমূল নেতা ভাদু শেখ চায়ের দোকানে বসে আড্ডা দেওয়ার সময় খুন হন। আর এরপরেই এলাকার দশটি বাড়িতে আগুন লাগে। মারা গিয়েছেন মহিলা শিশু সহ ৮ জন।

বগটুই ককান্ডের আঁচ গিয়ে পোঁছেছে দিল্লিতেও। বিরোধী দলের দাবিতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা অর্থাৎ সিবিআইয়ের হাতে চলে গিয়েছে তদন্তভার। বিধানসভায় ওয়াক‌আউট করেছেন বিরোধী দলনেতা। স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক‌ও সেরেছেন রাজ্যপাল। আর এই গোটা বিষয়টিতে ফুঁসছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই মাননীয়া বগটুই পরিদর্শনে গিয়ে নিহতদের পরিবারকে ক্ষতিপূরণ ও চাকরির প্রতিশ্রুতি দিয়ে এসেছেন। বর্তমানে বগটুইকান্ড দূর্ঘটনার চাইতেও বেশী রাজনীতির লড়াই হয়ে দাঁড়িয়েছে।