Anubrata Mondal: কেষ্টর জেলবন্দী জীবন! ওজন কমেছে অন্তত ১০ কেজি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/08/2022   শেষ আপডেট: 26/08/2022 8:13 a.m.
-

স্বস্তি অনুব্রতর! মিলেছে কমোডওয়ালা শৌচাগার

ভক্তদের আবদার মোতাবেক জেলে মিলেছে কমোডওয়ালা শৌচাগার। দাদার কষ্টের কথা শুনে বড়ই দুশ্চিন্তায় ছিলেন তাঁরা। অবশেষে স্বস্তি। সূত্রের খবর, জেল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার সময় তিনি ছিলেন স্বাভাবিক খোশমেজাজে। বেশ মজাদার ভঙ্গিতে তিনি সকলের সঙ্গে কথা বলেছেন। তাঁর স্বাভাবিক স্বভাবজ ভঙ্গিতে তিনি সকলের সঙ্গে আলাপ করেছেন।

বৃহস্পতিবার অনুব্রত মন্ডলের (Anubrata Mondal) স্বাস্থ্য পরীক্ষা করা হয়। ইমার্জেন্সি ওয়ার্ডে শীতাতপ নিয়ন্ত্রিত ঘরে নিয়ে যাওয়া হয়। দেখা যায় তখন তিনি হাঁপাচ্ছিলেন। প্রেসার মাপতেই স্বাভাবিকের চেয়ে একটু বেশি। তবে আশার কথা এই কয়েক দিনে অন্তত ১০ কেজি নাকি ওজন কমেছে। হাসপাতালের চিকিৎসকদের নিজেই নাকি এমন কথা জানিয়েছেন। পাশাপাশি ফিসচুলার সমস্যাটা নাকি বেড়েছে, তবে হাসপাতালে ভর্তি হওয়ার মতো পরিস্থিতি নেই।

তিনি আসানসোল জেলের ভিআইপি ব্যক্তি। তাঁকে দেখার জন্য রীতিমতো ভিড় জমে যায়। তবে খাবারের মেনুতে আলাদা কোন বরাদ্দ নেই। জেলের খাবারই বরাদ্দ। রাতে খেয়েছেন জেলের রুটি এবং কুমড়োর ছেঁচকি। তবে আগের দিন অসময়ে কচুরি খেয়ে পেট গোলমাল ছিল। তাই দুপুরে মাগুর মাছের ঝোল ও ভাত খেয়েছেন। সঙ্গে মুড়ি ও লিকার চা তো আছেই।