Anubrata Mondal: জেলবন্দী কেষ্ট! নেই কমোড, খাবার জেলবন্দীদের মতোই, চিন্তায় ভক্তরা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/08/2022   শেষ আপডেট: 25/08/2022 9:57 a.m.
অনুব্রত মণ্ডল twitter @ians_india

অনুব্রত মন্ডল কি করোনা আক্রান্ত? বাড়ছে জল্পনা

কোন জারিজুরি খাটেনি। শারীরিক অসুস্থতার 'অজুহাত' ধোপে টেকেনি। বিচারকের নির্দেশ মতোই ১৪ দিনের জেল হেফাজত হয়েছে বীরভূমের দোর্দন্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মন্ডলের (Anubrata Mondal)। এদিন আসানসোল যাওয়ার সময় যে খোশমেজাজ ধরা পড়েছিল, আদালতের রায় শুনে একেবারেই চুপ কেষ্ট। আগামী ১৪ দিন ঠাঁই আসানসোলের সংশোধনাগার।

এদিকে কীভাবে কাটবে কেষ্টর দিনগুলি? সেই চিন্তায় কেষ্ট ভক্তরা। তাঁদের প্রধান চিন্তা অনুব্রত মন্ডলের শৌচাগার নিয়ে। কারণ কারাগারে কোন কমোড নেই। এই শরীর নিয়ে তিনি কীভাবে শৌচালয়ে যাবেন, তাই এখন ভাবাচ্ছে।

অনুব্রত মণ্ডলের নানান শারীরিক সমস্যায় ভুগছেন। রয়েছে ডায়াবেটিসের সমস্যা। চলছে ৩৭ টির বেশি ওষুধ। আছে অর্শের সমস্যা। তবে সবকিছুরই উর্ধ্বে এখন কমোড নিয়ে সমস্যা। কারণ তিনি কমোড ছাড়া কীভাবে শৌচালয় ব্যবহার করবেন, তাই নিয়ে উদ্বিগ্ন ঘনিষ্ঠ মহল।

এদিকে নতুন করে আর একটি সমস্যা ধরা পড়েছে। জেলের নিয়ম অনুযায়ী, অনুব্রত মণ্ডলের করোনা পরীক্ষা করা হয়। তাতে নাকি তাঁর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। যদিও আর একটি সূত্র মারফত খবর, তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ। যদিও তাঁকে থাকতে হবে নিভৃতবাসে। খেয়েছেন জেলের সাধারণ খাবার। সবই ঠিক আছে, মূল সমস্যা শৌচকর্ম।