"যারা CAAএর সমর্থন করেনি তাদের সঙ্গে হাত মেলানোর কোন প্রশ্ন নেই" বললেন শান্তুনু ঠাকুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/12/2020   শেষ আপডেট: 30/12/2020 5:53 p.m.
facebook.com/shantonuThakur

বিজেপির আয়োজিত একটি সাংবাদিক বৈঠক থেকে একথা বলেন তিনি

বেশ কয়েকদিন ধরেই CAA কার্যকর করা নিয়ে স্রোতের প্রতিকূলে বইছিলেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। তিনি বলেছিলেন, মতুয়াদের স্বার্থে যেকোনরকম পদক্ষেপ তিনি নিতে পারেন। আর এসব কারণেই গুঞ্জন ওঠে, তবে কি বিজেপি ছাড়ছেন তিনি! বেগতিক বুঝে সরাসরি ময়দানে নেমে পড়ে বিজেপি।

শান্তনু যে দলে আছেন তা প্রমাণ করতে একটি পাঁচতারা হোটেলে শান্তনু ঠাকুরকে পাশে নিয়ে সাংবাদিক বৈঠক করলেন বিজেপি নেতৃত্ব। এই সাংবাদিক বৈঠক থেকে শান্তনু ঠাকুর জানান, "যারা CAA সমর্থন করেনি তাদের সঙ্গে হাত মেলাচ্ছেন না তিনি। CAA কার্যকর করা নিয়ে কেন্দ্রীয় সরকারের প্রতি আস্থা রয়েছে" প্রসঙ্গত, CAA নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধেও সরব হন এই বিজেপি সাংসদ। সেই সময় খাদ্যমন্ত্রী এবং উত্তর ২৪ পরগণা জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক শান্তনুকে তৃণমূলের যোগদানর জন্য বলেন। আর তারপরেই তড়িঘড়ি করে বিজেপি এই সাংবাদিক বৈঠকের আয়োজন করেন।

এই বৈঠকে মুকুল রায়ও উপস্থিত ছিলেন। এদিন শান্তনু আরও বলেন, "আমি নিজে ভোট দিয়ে CAA পাশ করিয়েছি। সংসদের উচ্চকক্ষ ও নিম্নকক্ষ বিলপাশের পর আইনে পরিণত হয়েছে।তাতে এদেশে নাগরিকত্ব সুরক্ষিত হয়েছে। শুধু নাগরিক পর্ব প্রদানের পর্ব বাকি। এ বিষয়ে কেন্দ্রীয় সরকারের কী পরিকল্পনার তা আগামী মাসেই ঠাকুরনগরে জনসভা করে জানাবেন অমিত শাহ।"