বেড়াতে যাওয়াই কাল হল! বাস উল্টে মৃত ৬, আহত কমপক্ষে ২৫

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/05/2022   শেষ আপডেট: 25/05/2022 10:38 a.m.

হাওড়ার উদয়নারায়ণপুর থেকে ভাইজ্যাক বেড়াতে গিয়েছিলেন, ওড়িশায় ভয়াবহ বাস দুর্ঘটনায় প্রাণ গেল ৬ জনের

এলাকার সকলে মিলে ঘুরতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন। গন্তব্যস্থল ওড়িশা হয়ে ভাইজ্যাক। কিন্তু বেড়াতে গিয়ে যে অকালে এতগুলো প্রাণ অকালে ঝরে যাবে কে তা জানত!

বেড়াতে গিয়ে ভয়াবহ বাস দুর্ঘটনার (Bus Accident) কবলে পড়তে হল হাওড়ার উদয়নারায়ণপুরের বাসিন্দাদের। দুর্ঘটনাস্থল ওড়িশা (Odisha)। শেষ পাওয়া খবর অনুযায়ী, মারা গিয়েছেন ৬ জন। গুরুতর আহত কমপক্ষে ২৫ জন। বর্তমানে তাঁরা ওড়িশার গঞ্জাম হাসপাতালে চিকিৎসাধীন।

ঠিক কী ঘটেছিল এদিন? সূত্রের খবর, গত ২৩ মে হাওড়ার উদয়নারায়ণপুর এলাকা থেকে ভাইজ্যাক ভ্রমণের উদ্দেশ্যে একটি বাস ছাড়ে। তাতে ছিলেন মোট ৬০ জন পর্যটক। অধিকাংশের বাড়ি হাওড়ার উদয়নারায়ণপুরের সুলতানপুর এলাকায়। কয়েকজন হুগলির বাসিন্দা ছিলেন বলেও খবর। গতকাল গভীর রাতে ওড়িশার দারিংবাড়ি এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। বাসচালক তৎপরতার সঙ্গে বাসটিকে নিয়ন্ত্রণ করলেও পাল্টি খাওয়া আটকানো যায়নি। ঘটনায় ৬ জন পর্যটকের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। গুরুতর আহত আরও ২৫ জন।

ঘটনার পর থেকেই এলাকায় শোকের ছায়া। মৃত ব্যক্তিদের মধ্যে তিনজন মহিলা এবং তিনজন পুরুষ বলে জানা গিয়েছে। অধিকাংশের বাড়ি হাওড়ার উদয়নারায়ণপুর এলাকায়। তাঁদের মধ্যে একজন হুগলির বাসিন্দা। দেহ হাওড়ায় নিয়ে আসার উদ্যোগ নেওয়া হয়েছে। কীভাবে এই দুর্ঘটনা, খতিয়ে দেখছে পুলিশ।