'৫ লক্ষ টাকা না দিলে ছেলের ক্ষতি করে দেওয়া হবে', বর্ধমানের মহিলাকে হুমকি মহিলাদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/02/2022   শেষ আপডেট: 06/02/2022 9:58 p.m.
By Jonathan Alpeyrie, CC BY-SA 3.0, https://commons.wikimedia.org/w/index.php?curid=4185161

ইতিমধ্যেই ওই বাড়ির সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে খবর

আবারো মাওবাদীদের নাম করে পূর্ব বর্ধমান জেলায় ভাতার থানা এলাকায় হুমকি চিঠি এক পরিবারকে। সেই চিঠিতে ৫ লক্ষ টাকা দাবি করা হয়েছে, নতুবা ছেলের ক্ষতি করা হবে বলে হুমকি দেওয়া হয়েছে। আমবোনা এলাকার বাসিন্দা কৃষ্ণ হাজরা নামের এই মহিলাকে উদ্দেশ্য করে এই হুমকি চিঠি লেখা হয়েছে। শনিবার রাতে ওই চিঠি পাওয়ার পরে স্বভাবতই ত্রস্ত পরিবার  পুলিশের কাছে বিষয়টি জানানো হয়েছে এবং বর্তমানে পুলিশ এই ঘটনার তদন্ত করছে বলে সূত্রের খবর।

ওই মহিলার স্বামী প্রয়াত দেবীপ্রসাদ হাজরা একজন সরকারি কর্মচারী ছিলেন কিন্তু কয়েক বছর আগে পথদুর্ঘটনায় তিনি মারা যান। কৃষ্ণ দেবীর দুই ছেলে। শনিবার রাত্রি ১০.৩০ নাগাদ ছোট ছেলে অয়ন হাজরা যখন বাড়ির সদর দরজা বন্ধ করতে যান, তারপর তাকে আর খুঁজে পাওয়া যায় না। পরিবর্তে সেখানে পড়ে থাকে একটি সাদা খাম। সেই খাম খুলে লেখা একটি চিঠি। সেই চিঠিতে লেখা রয়েছে জয় বজরংবলী। সেই চিঠিতে হুমকি দেওয়া হয়েছে ওই মহিলাকে।

চিঠির বয়ান অনুযায়ী, "আমরা মাওবাদীদের পক্ষ থেকে চিঠি লিখছি। আপনিতো অয়ন এর মা। আপনি আমাদের ৫ লক্ষ টাকা দেবেন, আম্বোনার বেলতলায় এসে। আমাদের লোকেরা আপনাকে অনুসরণ করে টাকা নিয়ে চলে আসবে। আপনার স্বামী আপনাকে ৪০ থেকে ৫০ লক্ষ টাকা দিয়ে গিয়েছে। আমাদেরকে মাত্র পাঁচ লক্ষ টাকা দিলে আপনার কিছু যায় আসবে না। কিন্তু যদি সেটা আপনি না করেন তাহলে আপনার ছেলের ক্ষতি হয়ে যাবে। কথাটা মনে রাখবেন এবং টাকাটা অবশ্যই দেবেন। ইতি মাওবাদী পক্ষ।"