পাচারকারী সন্দেহে সীমান্ত এলাকায় বুকে গুলি যুবককে, ঘটনা মুর্শিদাবাদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/06/2022   শেষ আপডেট: 05/06/2022 3:39 p.m.

মুর্শিদাবাদের সাগরপাড়া চক সীমান্ত এলাকায় এমন ঘটনা ঘটেছে

বিএস‌এফের গুলিতে প্রাণ গেল এক কৃষকের, ঘটনা মুর্শিদাবাদের সাগরপাড়া চক সীমান্ত এলাকার। আজ রবিবার সকালে পাটের জমিতে গিয়েছিল নিহত রুহুল মন্ডল। পরিবারের তরফে অভিযোগ, পাচারকারী সন্দেহেই বিএসএফ জওয়ানরাগুলি চালিয়েছে। যদিও বিএস‌এফ কর্মরতরা এখন‌ও পর্যন্ত মুখ খোলেনি।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আজ সকালে পাটক্ষেতের আড়ালে ফেনসিডিল পাচার করছিল রুহুল। কর্মরত বিএস‌এফ কর্মীরা আটকাতে গেলে সে পালানোর চেষ্টা করে। তাকে থামানোর জন্য ফায়ারিং করা হয়। সরাসরি বুকে গুলি খেয়ে লুটিয়ে পড়ে রুহুল এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরিবারের তরফে অভিযোগ, রুহুলের দেহ পাটক্ষেতে পড়ে থাকতে দেখে অন্যান্য কৃষকরা তাঁদের এসে জানায়। পুলিশরা কিছুই বলেনি তাঁদের।

মৃতের দাদা ময়জুদ্দিন মণ্ডলের অভিযোগ, "বিএসএফ পাচারকারী ভেবে আমার ভাইকে মেরেছে, কিন্তু ও পাচারকারী নয়। পাটের জমিতে পাট বাছাই করতে গিয়েছিল। সেখানেই বিএসএফ গুলি করে মেরে দিয়েছে।" বউদি মুরসিলা বিবির কথায়, "প্রতিদিনের মতো এদিনও রুহুল মণ্ডল চাষ আবাদের জন্য সীমান্তের পাটের জমিতে গিয়েছিল। আমার দেওর পাচারের সঙ্গে জড়িত নয়। তবুও বিএসএফ গুলি করে মেরেছে। আর তাদের ভুল ঢাকতে এখন রুহুলকে পাচারকারী বলে দাবি করছে।" পুলিশ বলছে, "নিহত যুবকের নাম রুহুল মণ্ডল, বয়স ২৬ বছর। সাগরপাড়ার রামনারায়ণ পাড়ায় তার বাড়ি।" যদিও বিএস‌এফ কর্মীরা এখন‌ও মুখ খোলেননি।