নৃশংস! একরত্তি শিশু সন্তানের সামনে মদ্যপ বাবার মাকে খুনের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/12/2021   শেষ আপডেট: 05/12/2021 9:50 a.m.

উত্তর ২৪ পরগণার ইছাপুরের ঘটনায় তীব্র চাঞ্চল্য

মদ্যপ স্বামীর চাহিদা পূরণ করতে গিয়েই সবশেষ। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে নেশাগ্রস্ত স্বামীর চাহিদা পূরণ করতে বাধ্য হয়েছেন তিনি। কিন্তু পরিণামে সেই স্বামীর হাতেই মৃত্যুবরণ করতে হবে কে তা জানত! নিজের একরত্তি শিশু সন্তানের সামনে বালিশ চাপা দিয়ে খুনের অভিযোগ উঠল এক মদ্যপ স্বামীর বিরুদ্ধে। গোটা ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

ঘটনাটি উত্তর ২৪ পরগণার (North 24 Parganas) ইছাপুরের মায়াপল্লীতে। এখানেই অভিযুক্ত শম্ভু মন্ডলের সঙ্গে ঘর বেঁধেছিলেন মৃতা। বিয়ের পর থেকেই তাদের পরিবারে অশান্তি লেগেই ছিল। মদ্যপ স্বামীকে টাকার জোগান দিতে প্রায় সর্বস্ব খোয়াতে হয়। তারপরও সেই স্বামীর হাতেই প্রাণ হারাতে হল স্ত্রী রীণা মন্ডলকে, এমনটাই অভিযোগ। পেশায় মাছ বিক্রেতা শম্ভু রোজ মদ খেয়ে বাড়িতে ফিরত। সেই নিয়ে বাড়িতে অশান্তির শেষ নেই। এর আগেও বহুবার স্ত্রী রীণাকে মারধর করেছে শম্ভু। পাড়ার লোকে বার কয়েক তাঁদের সমস্যা মেটানোর চেষ্টা করেছেন। কিন্তু বাস্তবে কোন লাভ হয়নি। শম্ভু দিনের পর দিন মদ্যপ অবস্থায় ঘরে ফিরত। যা নিয়ে সংসারে অশান্তির শেষ নেই। আর যার পরিণতিতে সেই মদ্যপ স্বামীর হাতেই মৃত্যুবরণ করতে হল অসহায় স্ত্রীকে, তেমনটাই অভিযোগ।

স্থানীয় সূত্রে খবর, শম্ভু ও রীণার সংসারে রোজ অশান্তি লেগেই থাকত। তাঁদের একটি শিশু সন্তান আছে। রোজ টাকার জন্য শম্ভু রীণাকে মারধর করত। কিন্তু তার পরিণতি যে এমনটাই হতে পারে কেউ কল্পনাও করেনি। ঘটনার পর এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। প্রতিবেশীরাই প্রথমে মৃতদেহ উদ্ধার করে। পরে পুলিশ এসে অভিযুক্ত শম্ভুকে গ্রেফতার করেছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু হয়েছে।