কামারহাটির তৃণমূল কার্যালয়ে গোলাগুলি-বোমাবাজি! আহত ৬

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/08/2021   শেষ আপডেট: 27/08/2021 10:24 a.m.
-

"মদন মিত্রের দুই গোষ্ঠীর মধ্যে লড়াই লেগেছে", স্পষ্ট জানালেন অর্জুন সিং

এবার মদন মিত্রের কেন্দ্র কামারহাটিতে তৃণমূল কার্যালয়ে হামলা চালালো দুষ্কৃতীরা। কামারহাটি ফাঁড়ির খুব কাছেই কামারহাটি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কার্যালয়ে গোলাগুলি-বোমাবাজিতে দুই মহিলা ও এক শিশু সহ মোট ছ'জন গুরুতরভাবে জখম হয়েছেন।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, গতকাল ওই পার্টি অফিসে চলছিল 'দুয়ারে সরকার' কর্মসূচি। আচমকাই রাত আটটা নাগাদ ওই কার্যালয়ের দিকে তাক করে দু রাউন্ড গুলি চালায় প্রায় সাত-আট জন অজ্ঞাতপরিচয় হামলাকারী। এর পরেই ক্রমাগত বোমাবর্ষণ করে দুষ্কৃতীরা। তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে ঘটনাস্থলে। 'দুয়ারে সরকার'-এর কাজকর্মও ব্যহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কামারহাটি ফাঁড়ির পুলিশ। উত্তেজনা সামাল দিতে পরে বেলঘরিয়া থানা থেকেও হাজির হয় বিশাল পুলিশবাহিনী। ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ কুমার বর্মা আসেন ঘটনাস্থলে এবং তদন্তের ভার নেন। এই ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে।

আহতদের নিয়ে যাওয়া হয়েছে সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালে। দলের একাংশের মদতেই এই হামলা, জানান ওই ওয়ার্ডের বিদায়ী তৃণমূল কাউন্সিলর। বারাকপুর বিজেপি সাংসদ অর্জুন সিং স্পষ্ট জানান, কামারহাটিতে বিজেপির কোনো প্রভাব নেই। তাই বিজেপির ওপর দোষ চাপিয়ে কোনো লাভ নেই। ওখানকার তৃণমূল বিধায়ক মদন মিত্রের দুই গোষ্ঠীর মধ্যে লড়াই লেগেছে।