ডায়মন্ডহারবারে হোটেলের ঘরে তরুনীর রহস্যমৃত্যু, পলাতক বাবা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/04/2022   শেষ আপডেট: 14/04/2022 8:46 p.m.

জানা গিয়েছে, বুধবার রাতে পরিবারের সঙ্গে ঝগড়া হয় তার

হোটেলের ঘরে তরুনীর রহস্যমৃত্যু। এক‌ই ঘর থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার ঠাকুমা। পলাতক বাবা! ঘটনা ডায়মন্ডহারবারে। ইতিমধ্যেই হোটেল ও পার্শ্ববর্তী এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য। খুন নাকি আত্মহত্যা? ধোঁয়াশায় সকলে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃতা তরুনীর নাম সোহিনী আইচ, বয়স আনুমানিক ২২‌। বারাসাতের নবপল্লি এলাকার বাসিন্দা সোহিনী। জানা গিয়েছে, বুধবার রাতে পরিবারের সঙ্গে ঝগড়া হয় তার। রাগের চোটে ফোন ভেঙে ফেলেন। তাকে শান্ত করতে ঘুরতে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় পরিবার। সেইমতো রাতেও র‌ওনা। আজ সকাল ৭ টা নাগাদ ডায়মন্ডহারবারের স্কাই লার্ক হোটেলে চেক‌ইন করে সোহিনী, তার বাবা ও ঠাকুমা।

কিছুক্ষণ পরেই বেরিয়ে যান সোহিনীর বাবা ধীমান আইচ। বেলা এগারোটা নাগাদ বয় ঘরে খাবার দিতে ঢুকলে ঠাকুমা আভা আইচ ও সোহিনী কে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে। তড়িঘড়ি তাদের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি চিকিৎসা শুরুর আগেই ডাক্তার সোহিনী কে মৃত বলে ঘোষনা করে। আভাদেবীর চিকিৎসা চলছে, তার অবস্থা আশঙ্কাজনক। পুলিশি তদন্তে উঠে এসেছে ঘরে হাইপাওয়ারের ঘুমের ওষুধের স্ট্রিপ। তা গুঁড়ো করে খেয়ে অথবা খাইয়ে দেওয়ার ফলে ঘটেছে এই দূর্ঘটনা। এখন‌ও পলাতক বাবা।