বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে বিজেপি যুবনেতাকে গুলি করে খুন, উত্তেজনা উত্তর দিনাজপুরে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/10/2021   শেষ আপডেট: 18/10/2021 10:13 a.m.

পরিবারের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

ফের একবার রাজনৈতিক সংঘাতে উত্তেজনা ছড়ালো উত্তর দিনাজপুরে। রাতদুপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গুলি করে খুন করা হল বিজেপি যুবনেতাকে। গতকাল, অর্থাৎ রবিবার রাতে নৃশংসভাবে খুন করা হয় ওই বিজেপি যুব মোর্চা সভাপতি মিঠুন ঘোষকে। আর এই ঘটনায় তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলেছে মৃতের পরিবার। তবে কারা এই ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত, এখনো শনাক্ত করা যায়নি।

ঠিক কি হয়েছিল? স্থানীয় সূত্র মারফত জানা গেছে, ইটাহারের দুর্গাপুর পঞ্চায়েতের রাজবাড়ি এলাকায় একেবারে বাড়ির সামনে অজ্ঞাতপরিচয় তিন দুষ্কৃতী ওই যুবনেতাকে লক্ষ্য করে পরপর গুলি চালায়। গুলিবিদ্ধ হয়ে বাড়ির সামনেই লুটিয়ে পড়ে ছিল মিঠুন ঘোষ। শেষমেশ স্থানীয় বাসিন্দা ও পরিবারের লোকজনেরা তড়িঘড়ি তাকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মিঠুনকে মৃত বলে ঘোষণা করেন। বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকার এ প্রসঙ্গে স্পষ্ট জানান, "দলের যুব মোর্চার জেলা সহ-সভাপতি রাজ্য কমিটির সদস্যকে তৃণমূলের দুষ্কৃতীরা গুলি করে খুন করেছে। শুধুমাত্র বিজেপি করার জন্য এত বড় খুনের দোষীদের শাস্তির জন্য সোমবার থেকে রাস্তা নেমে আমরা আন্দোলন শুরু করব।"

অন্যদিকে, মিঠুন ঘোষের পিতা সন্টু ঘোষ জানান, তৃণমূলের তিন দুষ্কৃতী বাড়ি থেকে তাঁর ছেলেকে ডেকে নিয়ে বাড়ির সামনে গুলি করে খুন করে। তিনজনকে চিনতে পেরেছেন তিঁনি। এদিকে এই ঘটনার অব্যবহিত পরেই প্রবল উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। রাতেই রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে থানার বিশাল পুলিশবাহিনী হাজির হয়েছে। ঘটনাস্থলে মোতায়েন হয়েছে পুলিশ। তবে রায়গঞ্জ পুলিশ সুপার অবশ্য এখনো কোনো মন্তব্য করেননি এই বিষয়ে।