নদীয়ায় গোলাগুলিতে, ভাঙড়ে লাঠালাঠিতে, পুরুলিয়া-মেদিনীপুরে টিকিট না মেলায় বিক্ষোভে বিজেপি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/03/2021   শেষ আপডেট: 07/03/2021 1:16 p.m.
তৃণমূল-বিজেপি

মোদীর ব্রিগেডের আগেই জেলায় জেলায় ব্যপক উত্তেজনা

আজ ব্রিগেডের হাইভোল্টেজ মোদীসভা। আর তার আগেই বাংলার জেলায় জেলায় উত্তেজনার পারদ শিখরে। গতরাতে আজকের মোদীর ব্রিগেডের জন্য প্রচার কাজ চালাচ্ছিলেন নদীয়ার হরিণঘাটা দশ নম্বর ওয়ার্ডের বুথ সভাপতি সঞ্জয় দাস। তাকে লক্ষ্য করে গুলি করে দুষ্কৃতীরা এবং ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় কল্যানী হাসপাতালে ভর্তি করা হয় সঞ্জয়বাবুকে। শাসক দলের আশ্রিত গুন্ডারাই এই কাজে লিপ্ত, অভিযোগ বিজেপির। তৃণমূলও একে স্রেফ বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব বলে উড়িয়ে দিয়েছে।

অন্যদিকে দক্ষিণ চব্বিশ পরগণার ভাঙড়ে ব্রিগেডে আসার জন্য বিজেপি কর্মী সমর্থকদের বাস ভাঙচুর করে তৃণমূল কর্মীরা। বিজেপি নেতা কর্মীদের মোবাইল কেড়ে নেওয়া থেকে শুরু করে ব্যপক হাতাহাতিতে জড়ায় দু পক্ষই। বোমাবাজিতে উত্তেজনা চরমে উঠলে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ইতিমধ্যেই দু-দফার প্রার্থীতালিকা পেশ করেছে বিজেপি। আর শাসকদলের মতোই এবার গেরুয়া শিবিরেও প্রার্থী হবার টিকিট না মেলায় শুরু হয়েছে বিক্ষোভ। বিশেষত পুরুলিয়া ও মেদিনীপুরের দাঁড় করানো প্রার্থী নিয়ে অসন্তুষ্ট বিজেপি কর্মীরা প্রকাশে আন্দোলনে নেমেছেন। বাঘমুন্ডি আসনটি কেন বিজেপি তার জোটসঙ্গী ঝাড়খন্ড স্টুডেন্ট ইউনিয়নকে ছেড়ে দিল? প্রশ্ন তুলেছে স্থানীয় বিজেপি। পুরুলিয়ায় সুদীপ মুখোপাধ্যায় ও জয়পুরে ফরোয়ার্ড ব্লক থেকে বিজেপিতে যাওয়া নরহরি মাহাতো , পশ্চিম মেদিনীপুরের সবং এর তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা অমূল্য মাইতি-দের নিয়ে দেখা দিয়েছে চরম অসন্তোষ। বিক্ষোভ- হুঁশিয়ারির আঁচ স্যোশাল মিডিয়াতেও প্রকাশ্য।