"আগে গ্যাসের দাম কমান, পরে ভোট চাইতে আসবেন", গৃহকর্তার রোষের মুখে রাজু, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/03/2021   শেষ আপডেট: 26/03/2021 5:09 p.m.
রাজু বন্দ্যোপাধ্যায় ~ Twitter@AnindyaRajuBanerjee

ইলেকট্রিক বিলের অগ্নিমূল্য নিয়ে প্রশ্ন তুলে পাল্টা তেড়ে গেলেন কামারহাটির বিজেপি প্রার্থী

বাজনা বাজিয়ে, জয় শ্রীরাম ধ্বনি দিয়ে নিজের কেন্দ্রে মানুষের দুয়ারে দুয়ারে ভোট চাইতে গিয়ে মহা বিড়ম্বনায় পড়লেন কামারহাটির বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়। "পেট্রোলের দাম কত?", "গ্যাসের দাম কত?" দুটি জোরালো প্রশ্ন রাজুর দিকে ধেয়ে এল গৃহকর্তার তরফ থেকে। প্রশ্নের উত্তর দেওয়ার আগেই পাশ থেকে আরও একজন কটাক্ষ করে বলে উঠলেন, "ও কিচ্ছু জানে না।" নেটদুনিয়ায় ভিডিও ভাইরাল হতেই হাসিতে ফেটে পড়লেন বিরোধীরা। গেরুয়া শিবিরের জন্য এবারের নির্বাচনে পেট্রোপণ্যের অগ্নিমূল্য যে মাথাব্যথার কারণ হতে চলেছে তা বোধয় ভালোই অনুমান করতে পেরেছেন রাজু বন্দ্যোপাধ্যায়রা।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে ভোটপ্রার্থী রাজু আর পাঁচজন প্রার্থীর মতোই করজোড়ে ভোট প্রার্থনা করছেন বাড়ি বাড়ি ঘুরে। এভাবেই একটি বাড়িতে ভোট চাইতে গেলে আচমকাই তাকে অস্বস্তিকর প্রশ্নবাণে বিদ্ধ করেন গৃহকর্তা। স্পষ্ট তাকে বলতে শোনা যায়,"নরেন্দ্র মোদীকে বলুন গ্যাসের দাম কমাতে। মরে যাব, কিন্তু বিজেপির কাছে যাব না। পুরো দেশটাই তো বেচে দিচ্ছেন। এগুলো (পড়ুন এভাবে ভোট চাওয়াটা) কর্তব্য না। ওটা আসল কর্তব্য, আগে ওটা পালন করুন।" উত্তেজিত হয়ে রাজুও পাল্টা সরব হন, "গ্যাসের দাম সময় হলেই কমবে। ইলেকট্রিকের বিল ১০-২০ বছর ধরে বাড়ছে। সেটার কথাও বলুন।" যদিও এতে একেবারেই শান্ত হননি ওই গৃহকর্তা। কথা কাটাকাটিকে ঘিরে জটলা পাকালে উচ্চস্বরে 'জয় শ্রীরাম' ধ্বনি দিতে দেখা যায় বিজেপি কর্মী সমর্থকদের।

প্রসঙ্গত উল্লেখ্য, এবারের বিধানসভা নির্বাচনে কামারহাটির দিকেও নজর থাকবে রাজনৈতিক বিশ্লেষকদের কারণ এই কেন্দ্রে বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়ের সাথে মুখোমুখি লড়াইয়ে থাকবেন তৃণমূল প্রার্থী মদন মিত্র। বামেদের তরফ থেকে থাকছেন তরুণ প্রার্থী সায়নদীপ মিত্র।