নিজ কেন্দ্রে ভোটের আগেই জওয়ানদের সাথে মধ্যাহ্নভোজ সারছেন বিজেপি প্রার্থী, অভিযোগ দাখিল কমিশনে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/04/2021   শেষ আপডেট: 16/04/2021 7:19 p.m.
নিজ কেন্দ্রে ভোটের আগেই জওয়ানদের সাথে মধ্যাহ্নভোজ সারছেন বিজেপি প্রার্থী, অভিযোগ দাখিল কমিশনে twitter.com/AAP_ka_Mishra

অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি প্রার্থী

বিজেপির সাথে সিআরপিএফ জওয়ানদের রয়েছে যোগসূত্র, এ অভিযোগ অনেক দিন ধরেই উঠছে। অন্যদিকে, কমিশনের ওপরও তকমা লেগেছিল পক্ষপাতিত্বের। এসবের মাঝেই বিস্ফোরক মহুয়া মৈত্রের পোস্ট। ঠিক কী পোস্ট করেছেন তিনি? সোশ্যাল মিডিয়ায় মহুয়া মৈত্র একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে রানাঘাট বিধানসভা কেন্দ্রে ভোটের ঠিক আগের দিন অর্থাৎ আজ সকালে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন একটি ছবি, যেখানে দেখা যাচ্ছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে একই টেবিলে মধ্যাহ্নভোজ সারছেন রানাঘাট উত্তর-পূর্বের বিজেপি প্রার্থী।

একসঙ্গে মধ্যাহ্নভোজ সারছেন ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী ও কেন্দ্রীয় বাহিনীর তিন জওয়ান। এরপরেই এই ছবিকে কেন্দ্র করেই তোলপাড় রাজ্য-রাজনীতি, এমনকি এই ঘটনার জেরে কেন্দ্র বাহিনীকে প্রভাবিত করার অভিযোগ তুলে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে কমিশনে যাওয়ার সিদ্ধান্ত নিল তৃণমূল।

অন্যদিকে ছবিটি ট্যুইট করেই বিষয়টি কমিশনকে খতিয়ে দেখার অনুরোধ জানান মহুয়া মৈত্র। পোস্ট করার সাথে সাথেই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এই ছবিটি। জানা গিয়েছে, তৃণমূল ইতিমধ্যেই এই ছবির পরিপ্রেক্ষিতে কমিশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি করেছেন অসীম বিশ্বাস। তিনি বলেন, "ওই ছবিতে যে জওয়ানদের দেখা গিয়েছে, তারা ভোটের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় বাহিনীর জওয়ান নন। তাঁরা বিজেপি প্রার্থীর নিরাপত্তারক্ষী।"