ভোটের দিন নন্দীগ্রামে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ, খুন না আত্মহত্যা চলছে জল্পনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/04/2021   শেষ আপডেট: 01/04/2021 12:06 p.m.
ফাঁসি @pixabey

নন্দীগ্রামে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

দ্বিতীয় দফা নির্বাচনের শুরুতেই নন্দীগ্রামে উত্তেজনা। এক বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে নন্দীগ্রামের ভেকুটিয়ায়।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে নন্দীগ্রামের ভেকুটিয়ায় এক বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। মৃত ব্যক্তির নাম উদয়শংকর দেব। পরিবারের তরফে অভিযোগ গত কয়েক দিন ধরেই উদয়শংকরকে বারবার হুমকি দেওয়া হচ্ছিল। এই আতঙ্কেই আত্মঘাতী হয়েছেন তিনি। তৃণমূল যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন।

বিশেষ সূত্রে জানা গিয়েছে, উদয়শংকর দেব দীর্ঘদিন ধরেই বিজেপি দলের সঙ্গে যুক্ত। গত কয়েক দিন বিজেপির নানা কাজের সঙ্গে যুক্ত ছিলেন। পরিবারের তরফে দাবি, এই কারণে বারবার উনাকে ভয় দেখানো হচ্ছিল। বিজেপির হয়ে কাজ করতে বাধা দেওয়া হচ্ছিল। বারবার বাধা পেয়ে উদয়শংকর দেব আতঙ্কিত হয়ে পড়েছিলেন। তাই আত্মহত্যা বলে পরিবার সূত্রের দাবি। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে দেহ উদ্ধার হয়। ভোটের দিন নন্দীগ্রামের এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় বিজেপি সমর্থকদের দাবি তৃণমূলের চাপে আত্মঘাতী হয়েছে উদয়শংকর। তাই বিজেপি সমর্থকরা রাস্তায় নেমে বিক্ষোভ দেখায়। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, এটি পারিবারিক সমস্যা। দীর্ঘদিন মানসিক অবসাদে ভুগছিলেন। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।