খুন নাকি পথদুর্ঘটনা? বীরভূমে তৃণমূল নেতার রহস্য মৃত্যুতে বাড়ল জল্পনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/05/2022   শেষ আপডেট: 05/05/2022 11:58 a.m.

পরিবারের দাবি তাঁকে খুন করা হয়েছে, ঘটনার তদন্তে পুলিশ

বগটুই কাণ্ডের রেশ কাটতে না কাটতেই ফের রাজ্যে তৃণমূল নেতার রহস্যমৃত্যু। এবারেও ঘটনাস্থল সেই বীরভূম (Birbhum)। পরিবারের দাবি, তাঁকে খুন করা হয়েছে। যদিও খুন নাকি নিছকই পথদুর্ঘটনা তা নিয়ে ধন্ধে পুলিশ। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

মৃত তৃণমূল নেতার নাম কাজি নুরুল হাসান ওরফে আকাশ। তিনি ময়ূরেশ্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েত সদস্য ছিলেন। বুধবার রাত সাড়ে ন'টা নাগাদ মল্লারপুর থানার খড়াসিম গ্রামের কাছে রাস্তায় তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়। পাশেই পড়ে ছিল তাঁর মোটরবাইক। গোটা ঘটনাটি খুন নাকি নিছকই পথদুর্ঘটনা তা এখনও স্পষ্ট নয়।

মৃত কাজি নুরুল হাসানের স্ত্রী মৌসুমী বিবির দাবি, তাঁর স্বামীকে খুন করা হয়েছে। তিনি আবার স্থানীয় তৃণমূল নেতা মোশারফ হোসেনের দিকে আঙুল তুলেছেন। কাজি নুরুল হাসানের ক্রম উত্থান অনেকের নজরে ভাল ঠেকেনি, তাই অচিরেই তাঁকে চলে যেতে হল, এমনটাই দাবি মৌসুমী বিবির। যদিও গোটা বিষয়টি অস্বীকার করেছেন মোশারফ হোসেন।

স্থানীয় একাংশ আবার বলছেন, রাস্তায় পড়ে থাকা বালিতে পিছলে পড়ে মৃত্যু হয়েছে। যদিও পরিবারের দাবি, হাসপাতালে তাঁর শরীরে দুর্ঘটনার আঘাতের কোন চিহ্ন ছিল না। এর আগেও নাকি তাঁর উপর বেশ কয়েকবার হামলা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।