সাতসকালে বাঁকুড়ায় ভয়াবহ দুর্ঘটনা, মৃত ৪ সহ আহত ৩, মৃত্যু হয়েছে ১৩ টি গরুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/06/2022   শেষ আপডেট: 15/06/2022 9:55 a.m.

আহতদের ভর্তি করা হয়েছে হাসপাতালে

বাঁকুড়ার (Bankura) কোতুলপুরের রায়বাঘিনী মোড়ে ভয়াবহ মর্মান্তিক দুর্ঘটনা। গরু বোঝাই গাড়িতে ডাম্পারের ধাক্কায় মৃত ৪। গুরুতর জখম হয়েছেন আরও ৩ জন। এর সঙ্গেই মৃত্যু হয়েছে ১৩ টি গরুর। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য রায়বাঘিনী মোড়ে। ইতিমধ্যেই আহতদের ভরতি করা হয়েছে হাসপাতালে। ঘটনাস্থলে রয়েছে পুলিশ প্রশাসন। জানা গিয়েছে, বুধবার সকালে বিষ্ণুপুরের দিক থেকে আরামবাগের দিকে যাচ্ছিল গরু ভরতি একটি গাড়ি। রায়বাঘিনী মোড়ে ওই গাড়িটির চাকা ফেটে যায়। রাস্তার এক পাশেই চাকা পাল্টানোর কাজ চলছিল, সে সময় আরামবাগমুখী একটি ডাম্পার দ্রুত গতিতে এসে দাঁড়িয়ে থাকা গাড়িটিতে ধাক্কা দেয়। ব্যাপক ক্ষতি হয় দুটি গাড়ির। ছিঁটকে যান অনেকেই। বিকট শব্দ পেয়ে স্থানীয়রা ছুটে যান।

এলাকাবাসীরা উদ্ধার কাজে হাত লাগান। খবর দেওয়া হয় থানা এবং স্থানীয় হাসপাতালে। জানা গিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ডাম্পারের ৩ জন ও গরু বোঝাই লরির খালাসির। গুরুতর জখম হন আরও ৩ জন। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কোতুলপুরের একটি হাসপাতালে। সেখান থেকে তাঁদের আরামবাগে স্থানান্তর করা হয়। আহতদের মধ্যে একজন আবার কলকাতায় ভর্তি।

পুলিশের তরফে জানানো হয়েছে, 'প্রাথমিক অনুমান দ্রুত গতিতে থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটিতে ধাক্কা মারে ডাম্পারটি। যত দ্রুত সম্ভব নিহত ও আহতদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।'