অধিকারী গড় বলে পরিচিত কাঁথিতে সৌমেন্দু অধিকারীর গাড়িতে ভাঙচুর, আহত গাড়ি চালক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/03/2021   শেষ আপডেট: 27/03/2021 1:47 p.m.
সৌমেন্দু অধিকারীর গাড়ি ভাঙচুর - নিজস্ব চিত্র

বিজেপি নেতা সৌমেন্দু অধিকারীর গাড়িতে আক্রমণ, অভিযোগের তির শাসকদলের দিকে

খোদ অধিকারী গড় বলে পরিচিত কাঁথিতে আক্রান্ত হলেন সৌমেন্দু অধিকারী। সৌমেন্দু অধিকারীর গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। গাড়ির চালক গুরুতর আহত। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে বিশেষ সূত্রে খবর।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ কাঁথির সাবাজপুর অঞ্চলে। সূত্রে খবর, সাবাজপুর অঞ্চলের ২০৫, ২০৬ ও ২০৭ নম্বর বুথে রিগিং চলছিল। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছান প্রাক্তন কাঁথি পুরসভার চেয়ারম্যান সদ্য বিজেপি কর্মী সৌমেন্দু অধিকারী। তিনি গাড়ি থেকে নেমে যাওয়ার পরই একদল তৃণমূল আশ্রিত দুষ্কৃতী গাড়ির উপর চড়াও হয়ে ওঠেন বলে অভিযোগ। গাড়ি ভাঙচুর করা হয়। গাড়ি চালক বাধা দিলে তার উপর আক্রমণ চালানো হয়।

স্থানীয় সূত্রে খবর, সৌমেন্দু অধিকারীকে দেখা মাত্রই কিছু মানুষ ক্ষোভে ফেটে পড়েন। আর আচমকাই বাঁশ লাঠি নিয়ে গাড়ির উপর হামলা চালায়। সৌমেন্দু অধিকারী বলেন, "ভোটারদের প্রভাবিত করা হচ্ছে। ১৪৯ নম্বর বুথে ভোটগ্রহণ প্রক্রিয়া বন্ধ করে দেওয়া হচ্ছে।" সৌমেন্দু অধিকারী স্পষ্ট অভিযোগ করেছেন স্থানীয় তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি রাধাগোবিন্দ দাসের নেতৃত্বে এই হামলা চালানো হয়েছে। যদিও তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে। এরপর এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়। কিছুক্ষণের মধ্যে কাঁথি দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী জ্যোতির্ময় কর পৌঁছালে পরিস্থিতি স্বাভাবিক হয়।