ওয়াই-প্লাস পর্যায়ের নিরাপত্তা পাচ্ছেন অশোক দিন্দা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/03/2021   শেষ আপডেট: 31/03/2021 12:06 p.m.
দিলীপ ঘোষের সাথে ময়নায় অশোক দিন্দার রোড-শো ~ Twitter@AshokeDinda

নিজের কেন্দ্র ময়নায় দিন্দার গাড়িতে হামলার ঘটনার পরই তাকে বিশেষ সুরক্ষা দানের সিদ্ধান্ত নিল কেন্দ্র

আগামীকাল দ্বিতীয় দফায় ভোটগ্রহণে থাকবে পূর্ব মেদিনীপুরের ময়না কেন্দ্রটি, তার আগে শেষবেলার প্রচারে বেরিয়েছিলেন ওই কেন্দ্রের ক্রিকেটার বিজেপি প্রার্থী অশোক দিন্দা ও বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। প্রচারে বেরিয়েই হামলার মুখে পড়ে তার গাড়ি। তার গাড়ি লক্ষ্য করে ছোঁড়া হয় ইট। ইটের ঘায়ে জখম হয়েছেন অশোক দিন্দা স্বয়ং। এর পরই তার নিরাপত্তার প্রশ্ন উঠলে কেন্দ্রের তৎপরতায় তাকে ওয়াই-প্লাস সুরক্ষা দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

ঠিক কি হয়েছিল গতকাল? ময়নায় অশোক দিন্দাদের রোড শো'র সময়েই প্রচারে নেমেছিলেন ময়নার তৃণমূল প্রার্থী সংগ্রাম কুমার দোলুই। তৃণমূলের সেই প্রচারে সাথে ছিলেন নুসরত জাহানও। আর সেই সময়েই তৃণমূলের সমর্থকদের দিক থেকে প্রাক্তন ক্রিকেটার দিন্দার গাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়া হয় বলে অভিযোগ উঠেছে। এই ইট ছোঁড়াছুঁড়িতে তার পিঠেও আঘাত লাগে এবং তা থেকেই কাঁধে যন্ত্রনা অনুভব করছেন তিনি। সংবাদমাধ্যমকে তিনি জানান, তার পিঠে ইট এসে লাগার পরই আতঙ্কিত হয়ে আত্মরক্ষার জন্য গাড়ির সিটের নীচে লুকিয়ে পড়েন। তাদের গাড়ির পিছনের কাচ সম্পূর্ণরূপে ভেঙে দেওয়া হয়েছে।

একইসাথে আহত হয়েছেন মিছিলের প্রান্তভাগে থাকা আরও এক বিজেপি কর্মী। এই ঘটনায় সরাসরি তৃণমূলের দিকেই অভিযোগ করেছে বিজেপি। তাই এবার ওয়াই-প্লাস নিরাপত্তায় তার জন্য মজুত থাকবে হোম প্রোটেকশন ও ক্লোজ প্রোটেকশন টিম। একইসাথে সদাসর্বদা ২০ জন সিআরপিএফ জওয়ানের বেষ্টনীতে বদ্ধ থাকবেন তিনি। আজ থেকেই কার্যকর হবে এই সুরক্ষা।