যতদিন মুখ্যমন্ত্রী বাঁচবে কানের কাছে বাজবে, শুভেন্দুর কাছে হেরেছি : শুভেন্দু

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/09/2021   শেষ আপডেট: 11/09/2021 6:59 p.m.
-

প্রিয়াঙ্কা টিবরেওয়াল নগরীরনটী নন, যোগ্য প্রার্থী : তথাগত রায়

উপনির্বাচনে ভবানীপুরেও হারবেন তৃণমূল নেত্রী।মনোনয়ন পত্র দাখিল করার চব্বিশ ঘণ্টার মধ্যেই মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। এদিন তিনি বলেন, "কে বলেছিল ওঁকে নন্দীগ্রামে দাঁড়াতে? প্রায় ৮০ হাজার ভোটে ওঁকে জিতিয়ে দেওয়ার স্বপ্ন দেখানো হয়েছিল। কিন্তু শেষপর্যন্ত নন্দীগ্রামের মানুষ আমাকে ১৯৫৬ ভোটে জিতিয়েছেন। যতদিন উনি বাঁচবেন ততদিন ওঁর কানের কাছে বাজবে, শুভেন্দুর কাছে হেরেছি, হেরেছি।"

অন্যদিকে, রাজ্য বিজেপিকে দোষারোপ করে ভবানীপুর উপনির্বাচনে প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে প্রার্থী করা 'ঠিক সিদ্ধান্ত' বলে জানলেন ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় (Tathagata Roy) । তিনি এদিন সাফ বলেন, "গত নির্বাচনে যোগ্য প্রার্থীদের টিকিট দেওয়া হয়নি। তার ফল অত্যন্ত খারাপ হয়েছিল। এবার প্রার্থীর যোগ্যতা মাথায় রেখে যে নির্বাচন করা হয়েছে তা অত্যন্ত প্রশংসনীয়।"

এরপরই ফের "নগরীর নটী" বলেও তোপ দাগেন তিনি। তথাগত রায় (Tathagata Roy) আরও বলেন, "নগরীর নটীরা, যাঁরা গিয়ে মদন মিত্রের সঙ্গে জলকেলি করলেন। তাঁরা এতই নির্বোধ যে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোডও করলেন। প্রিয়াঙ্কা টিবরেওয়াল এই ধরনের প্রার্থী নন। উনি দলের নিবেদিত প্রাণ কর্মী।"