Aparna Sen : 'পাপ ধুলে যায় না' পার্থ-কাণ্ডে মুখ খুললেন অপর্ণা সেন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/07/2022   শেষ আপডেট: 29/07/2022 10:42 a.m.
https://www.facebook.com/aparna.sen.503092

"যে টাকা উদ্ধার হয়েছে, তা ভালোর জন্য ব্যবহার করা উচিত!" অপর্ণা সেন

পার্থ কাণ্ডে এবার মুখ খুললেন অভিনেত্রী তথা চিত্রপরিচালক অপর্ণা সেন (Aparna Sen)। বৃহস্পতিবার সন্ধ্যায় এক টুইট বার্তায় নিজের অভিমত ব্যক্ত করেছেন তিনি। টুইটে তিনি সাফ জানিয়েছেন, পার্থ চট্টোপাধ্যায়কে দল থেকে সরিয়ে তৃণমূল মুখরক্ষার চেষ্টা করছে।

তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট নেতা পার্থ চট্টোপাধ্যায়কে ঘিরে গত কয়েক দিনে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এসেছে। কেন্দ্রের তদন্তকারী সংস্থা ইডি-র তরফে লাগাতার তল্লাশি অভিযানে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা। পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জ এবং বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে অন্তত ৫০ কোটি টাকা। সঙ্গে কয়েক কোটি সোনার গহনা, সোনার বাট, সম্পত্তির কাগজপত্র-সহ জরুরি জিনিসপত্র। যা নিয়ে রীতিমতো সরগরম রাজ্য-রাজনীতি। এতকিছুর পরও রাজ্যের বুদ্ধিজীবী মহলে তেমন কোন প্রতিবাদের ঝড় ওঠেনি বলে বারবার অভিযোগ করেছে বিরোধী দলগুলি। তার প্রেক্ষিতে অভিনেত্রী অপর্ণা সেনের এই টুইট যথেষ্ট তাৎপর্যপূর্ণ মনে করছেন ওয়াকিবহাল মহল।

কী বলেছেন অপর্ণা সেন? তিনি এক টুইট বার্তায় সাফ জানিয়েছেন, "ভুলে গেলে চলবে না রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের কাছ থেকে ৫০ কোটি টাকা উদ্ধার হয়েছে। যে টাকা দরিদ্রদের শোষণ করে অর্জিত হয়েছিল। পার্থ চট্টোপাধ্যায়কে মন্ত্রিসভা থেকে বের করে দিয়ে মুখ বাঁচানোর চেষ্টা করেছে তৃণমূল। পাপ ধুলে যায় না! যে টাকা উদ্ধার হয়েছে, তা ভালোর জন্য ব্যবহার করা উচিত!"

অপর্ণা সেনের এই টুইটের পর বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে। একাংশ অভিযোগ করেছেন, এত বড় ঘটনার পর কেবল একটি টুইট? যদিও আর একটি অংশের সাফ জবাব, রাজ্যের বুদ্ধিজীবী মহল মুখ খুলতে শুরু করেছেন। এ নিয়ে রাজ্য-রাজনীতিতে যথেষ্ট চাপানউতোর বলছেন ওয়াকিবহাল মহল।