টেট পাশ করেননি, যেতে হয় না স্কুলে, আজকেই আদালতে হাজিরা অনুব্রত-কন্যার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/08/2022   শেষ আপডেট: 18/08/2022 8:16 a.m.
https://www.facebook.com/sukanya.mondal.927

আজকেই সকালে গাড়িতে কলকাতার উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা, দাবি সূত্রের

একদিকে গরুপাচার, অপরদিকে টেট কেলেঙ্কারি - জোড়া মামলায় পর্যুদস্ত একসময় বীরভূমের দোর্দন্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মন্ডল (Anubrata Mondal)। কেবল অনুব্রত মন্ডল নয়, দু'টো ক্ষেত্রেই সরাসরি নাম জড়িয়েছে নিজের কন্যা সুকন্যা মণ্ডলের (Sukanya Mondal) নামও। বিস্ফোরক অভিযোগ, টেট (TET) পাশ না করেই তিনি নাকি চাকরি করছেন, এমনকী স্কুলেও যেতে হয় না। বাড়িতে চলে আসত রেজিস্টার্ড খাতা। এমনই চাঞ্চল্যকর অভিযোগ বীরভূমের একাধিক মানুষ করছেন। আদালত এবার সুকন্যা মণ্ডল-সহ অনুব্রতের আত্মীয় এবং ঘনিষ্ঠদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে।

সূত্র মারফত খবর, গতকাল রাতে অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডলের গাড়ি বাড়ি থেকে বেরোয়। সকলের মনে হয়েছিল তিনি হয়তো কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন। যদিও তা হয়নি বলে খবর। আজ সকালে কলকাতার উদ্দেশ্যে গাড়িতে আসার কথা। সঙ্গে থাকবেন আইনজীবী সঞ্জীব দাঁ। তিনি অনুব্রত মন্ডলেরও আইনজীবী। হয়তো আজকেই সুকন্যা মণ্ডল আদালতের মুখোমুখি হতে পারেন।

অন্যদিকে, অনুব্রত মণ্ডলের আর এক ঘনিষ্ঠ ভাইপো সুমিত মণ্ডল থানার দ্বারস্থ হয়েছেন। তাঁর স্পষ্ট অভিযোগ, কাছে টেট পাশের বৈধ শংসাপত্র আছে। এই পরিস্থিতিতে তিনি বোলপুর থানায় অভিযোগ দায়ের করতে যান বলে সূত্রের খবর। গোটা পরিস্থিতির দিকে নজর থাকছে আমজনতার।