"হাসপাতাল যাবেন, তাই হাজিরা দিতে পারবেন না", CBI ডাকে অনুব্রতর পুরোনো অজুহাত অব্যহত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/08/2022   শেষ আপডেট: 07/08/2022 5:06 p.m.
অনুব্রত মণ্ডল twitter @ians_india

টুলু মন্ডলের বাড়িতে সিবিআই তল্লাশির পর আগামী অনুব্রত মন্ডলের হাজিরা প্রসঙ্গ বেশ তাৎপর্যপূর্ণ

রুটিন চেক‌আপ আছে, তাই হাজিরা দিতে পারবেন না, অনুব্রত মন্ডলের (Anubrata Mondal) অজুহাত এখন কন্ঠস্থ হয়ে গিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির। আগামীকাল সোমবার সিবিআই (CBI) দপ্তরে তলব করা হয়েছে বীরভূমের তৃণমূল সভাপতি (TMC) অনুব্রত মন্ডলকে। কিন্তু এস‌এসকেএমে (SSKM Hospital) যাবেন বলে হাজিরা দিতে পারবেন না তিনি। ইমেইল করে ক্ষমা চেয়ে কিছুটা সময় প্রার্থনা করেছেন কেষ্টা, সঙ্গে জানিয়েছেন আগামীতে তাঁকে যখন‌ই তলব করা হবে তিনি অবশ্য‌ই যাবেন।

দিনকয়েক আগে যখন অনুব্রতকে তলবের কথা প্রকাশ্যে আসে তখন‌ই সংশয় ছিল, আদেও আসবেন তো? আগের বারের মতো এড়িয়ে যাবেন না তো? তবে বীরভূমের কেষ্টাদা নিজের ট্র্যাক রেকর্ড ঠিক বজায় রাখল পুরোনো অজুহাত খাড়া করে। সিবিআই সূত্রে খবর, যতদ্রুত সম্ভব হাজিরা দিতে বলা হয়েছে অনুব্রতকে। অনুমান, মঙ্গলবারেও তলব করা হবে নেতাকে।

প্রসঙ্গত উল্লেখ্য, গরুপাচার কান্ডে এর আগেও তলব করা হয়েছিল‌ অনুব্রতকে। তবে এবারের তলব বেশ তাৎপর্যপূর্ণ ছিল কারণ অনুব্রত ঘনিষ্ঠ টুলু মণ্ডল রাতারাতি চৌচালা থেকে চারতলা বাড়ির মালিক হয়ে গিয়েছেন। প্রভাব প্রতিপত্তি বেড়েছে চড়চড়িয়ে। অভিযোগ, গরুপাচার চক্রের সঙ্গে জড়িত টুলু‌ও। সম্প্রতি তার বাসভবনে তল্লাশি চালিয়েছিল সিবিআই।