শরীর ভীষণ খারাপ! ১৫ দিন সময় চেয়ে সিবিআইকে চিঠি অনুব্রত মণ্ডলের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/05/2022   শেষ আপডেট: 24/05/2022 4:18 p.m.
অনুব্রত মণ্ডল twitter @ians_india

গত বৃহস্পতিবার সিবিআই দপ্তর থেকে অনুব্রত মণ্ডল সোজা এসএসকেএমে চলে যান

আজ, মঙ্গলবার তৃণমূল শীর্ষস্থানীয় নেতা অনুব্রত মণ্ডলকে জেরার জন্য তলব করেছিল সিবিআই। কিন্তু নিজের ট্র্যাকরেকর্ড বজায় রেখে আজ‌ও গরহাজির র‌ইলেন বীরভূমের দোর্দন্ডপ্রতাপ কেষ্টদা। গতসপ্তাহে যদিও গরিমসি করে একবার নিজাম প্যালেস গিয়েছিলেন তিনি। তবে পরপর দুসপ্তাহ সিবিআইয়ের ধকল তার স‌ইল না। এই জন্য‌ই আজ সিবিআই দপ্তরে হাজিরা দিতে যাচ্ছেন না অনুব্রত মণ্ডল। আইনজীবী মারফত সিবিআই কর্তাদের অনুরোধ করেছেন ১৫ দিন সময়ের জন্য।

কিন্তু কেন?‌ জানা গিয়েছে শারীরিক অসুস্থতা‌ই কারণ। সুস্থ আর হয়ে ওঠা হচ্ছেনা তাঁর। বুকের যন্ত্রণা থেকে অন্ডকোষে জল জমা, রোগেভোগে কাহিল নেতা। আগের দিন নিজাম প্যালেসে সিবিআই দপ্তরে হাজিরা দিয়েই, সোজা চলে গিয়েছিলেন এসএসকেএম–এ। সেখানে আউটডোরে চিকিৎসা হয় তাঁর। চিকিৎসকদের পরামর্শেই আজ হাজিরা থেকে দূরে থাকছেন বলে খবর। এদিন সিবিআই–কে দেওয়া চিঠিতে লেখা হয়েছে, "শারীরিকভাবে অসুস্থ অনুব্রত মণ্ডল। আগের দিন হাজিরা দিয়েই তিনি চলে গিয়েছিলেন এসএসকেএমে। সেখানে তাঁকে ১৫ দিন বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে।"

প্রসঙ্গত উল্লেখ্য, গরু পাচারকাণ্ড এবং পরে ভোট পরবর্তী হিংসার ঘটনায় অনুব্রতকে জেরার জন্য তলব করে সিবিআই। এপ্রিলে তাকে ষষ্ঠবার সিবিআই তলব করলে তিনি চিনার পার্কের বাড়ি থেকে বেরিয়ে সিবিআই দপ্তরে যাওয়ার পথে গাড়ি ঘুরিয়ে এসএসকেএম যান। তারপর সেখানে আব্দার করেন উডবার্ন ওয়ার্ডে ভর্তি হ‌ওয়ার। অবশেষে গত বৃহস্পতিবার সিবিআই দপ্তরে হাজিরা দেন অনুব্রত। সেখানে তাঁকে সাড়ে তিন ঘণ্টা জেরা করেন আধিকারিকরা। এরপরেই তিনি ফের চলে যান এসএসকেএম।