মাঝরাতে বোলপুরে সিবিআই দল, সঙ্গে ব্যাঙ্ককর্মী, তুঙ্গে জল্পনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/08/2022   শেষ আপডেট: 11/08/2022 9:09 a.m.
facebook.com/AnubrataMondalOfficial

বৃহস্পতিবার বোলপুরে অভিযানে নামতে পারে সিবিআই দল

তখন মধ্যরাত। সবাই গভীর ঘুমে আচ্ছন্ন। রাতের অন্ধকার ভেঙে পৌঁছে গেল একের পর এক গাড়ি। স্থানীয় লোকজনের কৌতূহলী জিজ্ঞাসা এত গাড়ি, এত লোকজনের সমাগমের কারণ কী? গাড়ি থেকে বেরোলেন একদল সিবিআই আধিকারিক। যাঁরা নিজাম প্যালেস থেকে এসেছেন। সঙ্গে রয়েছে একজন ব্যাঙ্ককর্মী। টানটান উত্তেজনা।

বুধবার ভোর রাতে অনুব্রত মন্ডলের (Anubrata Mondal) বাড়ির সামনে পৌঁছে গেল সিবিআইয়ের একটি দল। তাঁরা রাতে ছিলেন সরকারি গেস্ট হাউসে। সূত্রের খবর, আজ তাঁরা বীরভূমের বিভিন্ন প্রান্তে অভিযানে বেরোতে পারেন। গরুপাচার মামলায় বেশ কয়েকবার তলব করেছে সিবিআই। অনুব্রত মন্ডল বারবার এড়িয়ে গেছেন। তবে বুধবার রাতে সিবিআই তৎপরতা দেখে, আজ যে বড়সড় একটা কিছু ঘটছে বলা বাহুল্য।

উল্লেখ্য, এই নিয়ে বেশ কয়েকবার সিবিআই হাজিরা এড়িয়ে গিয়েছেন তিনি। একবার গেলেও তা অল্প সময়ের জন্য। সোমবার তিনি সিবিআই হাজিরা এড়িয়ে এসএসকেএম-এ শারীরিক পরীক্ষার জন্য গিয়েছিলেন। যদিও হাসপাতাল সাফ জানিয়েছিল ভর্তি হওয়ার মতো পরিস্থিতি নেই। তারপরেই অনুব্রত মন্ডলের গাড়ি নিজাম প্যালেস না গিয়ে সোজা বীরভূম চলে যায়। গতকাল এই নিয়ে কম জলঘোলা হয়নি। একজন চিকিৎসক পরপর বিস্ফোরক মন্তব্য করেছেন। তারপরেও যদি তিনি সিবিআই হাজিরা এড়িয়ে যান, তাহলে তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থাই নেওয়া হতে পারে বলে সিবিআই সূত্রে খবর। সঙ্গে সিবিআই তৎপরতায় তুঙ্গে গতকাল থেকেই।