"বাবার পাপে মেয়ের শাস্তি" অনুব্রত মণ্ডলের মেয়ের প্রতি সহমর্মিতা বিরোধীদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/08/2022   শেষ আপডেট: 17/08/2022 1:35 p.m.
facebook.com/AnubrataMondalOfficial

হল না জেরা! সিবিআই আধিকারিকদের ফিরিয়ে দিলেন সুকন্যা মণ্ডল

আজ অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) মেয়ে সুকন্যা মণ্ডলকে (Sukanya Mandal) জেরা করতে চলেছে সিবিআই (CBI)। কাজেই, চরম উদ্বেগ কাজ করছে অনুব্রতর পরিবারে। এদিকে, বিরোধীরা অনুব্রতকে 'গরুচোর' বলে তোপ দেগে তাঁর শাস্তির বিরুদ্ধে সরব হলেও, তাঁর মেয়ে সুকন্যার প্রতি অনেকটাই নরম রাজ্যের বিরোধীরা। সুকন্যা মণ্ডলের মেয়ের প্রতি শোনা গেল সহমর্মিতার সুর।

এদিন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী সংবাদমাধ্যমের সামনে উদ্বেগ প্রকাশ করে বলেন, "বাবার পাপে আজ মেয়ের শাস্তির হচ্ছে। বাবা তাঁর নিজের দুর্নীতি ঢাকতে বেনামি সম্পত্তি মেয়ের নামে লিখিয়েছে। বাবার নির্দেশ কি মেয়ে অস্বীকার করতে পারে? তাই মেয়ে সেখানে সই করেছে। অনুব্রতর মেয়ের বিরুদ্ধে আমার সেই অভিযোগ নিশ্চই নেই যে অভিযোগ ওনার বাবার প্রতি আছে। বাবার অপরাধের জন্য মেয়ের এই ভোগান্তি ভুগতে হচ্ছে।"

অন্যদিকে, আজ সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করতে বীরভূমে সিবিআই পৌঁছতেই, বাড়িতে যাওয়া সিবিআই আধিকারিকদের ফিরিয়ে দেন সুকন্যা মণ্ডল। তিনি জানিয়েছেন, বাবা হেফাজতে, আর মা কিছুদিন আগে গত হয়েছেন। এই অবস্থায় কথা বলার মতো মানসিক পরিস্থিতিতে নেই তিনি। যদিও সুকন্যার এই অবস্থানকে তদন্তে অসহযোগিতা বলেই মনে করছেন সিবিআই আধিকারিকরা।