সিবিআই-এর নজরে এবার অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা, রেকর্ড হতে পারে বয়ান

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/08/2022   শেষ আপডেট: 14/08/2022 5:25 p.m.
facebook.com/AnubrataMondalOfficial

বোলপুরে সুকন্যার বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে কথা বলতে চান কেন্দ্রীয় গোয়েন্দারা

সিবিআই-এর নজরে এবার তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) মেয়ে সুকন্যা মণ্ডল। সূত্রের খবর, অনুব্রত মণ্ডলের মেয়ের নামে একাধিক সম্পত্তির খোঁজ পেয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। আর তাই বোলপুরে সুকন্যার বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে কথা বলতে চান কেন্দ্রীয় গোয়েন্দারা। সিবিআই সূত্র মারফত এমনই জানা গিয়েছে। তাঁর বয়ান রেকর্ড করা হতে পারে বলে জানা গিয়েছে।

অন্যদিকে, গরুপাচার মামলায় সিবিআই-এর (CBI Probe in Cow Smuggling Case) তরফে ৮০ পাতার যে দ্বিতীয় সাপ্লিমেন্টারি চার্জশিট তৈরি করা হয়ছে, তাতে বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয়ের উল্লেখ রয়েছে। চার্জশিটে মূলত নাম রয়েছে অনুব্রত ঘনিষ্ঠ সাইগল হোসেনের। এই চার্জশিটে মোট ৪৫ টি সম্পত্তির কথা উল্লেখ করা হয়েছে। এই সম্পত্তিগুলির কিছু সম্পত্তি অনুব্রত ও সাইগলের যৌথ সম্পত্তি, কিছু অনুব্রত মণ্ডলের পরিবারের কারও নামে, আবার কিছু রয়েছে অনুব্রতর নিজের নামেও।

এরই মাঝে আলোচনার কেন্দ্রে বোলপুরের ৫০ বিঘা জমির উপর খামারবাড়ি। যদিও এই খামারবাড়ির মালিকানা নিয়ে ধন্দে সিবিআই। তবে সেখানকার কেয়ারটেয়ারের পরিবারের দাবি, বছর কুড়ি আগে ওই খামারবাড়ি কিনেছিলেন অনুব্রত মণ্ডল। মাঝে মধ্যেই নাকি সেখানে যেতেন তিনি। সেখানে ধান, মাছ, সবজি চাষ হতো। রয়েছে খড়ের গাদাও। তবে এই বিষয়ে কোনও নথি পাওয়া যায়নি। কাজেই, ওই খামারবাড়ির মালিকানা নিয়ে ধন্দে সিবিআই।