ফের এক বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, এবারের ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের ময়না

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/05/2022   শেষ আপডেট: 11/05/2022 11:45 a.m.

সম্পর্কের টানাপোড়েন নাকি রাজনৈতিক কারণ, বিজেপি কর্মীর মৃত্যু ঘিরে বাড়ল জল্পনা

উত্তর কলকাতার কাশীপুরের বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়ার মৃত্যুরহস্যের জট কাটতে না কাটতেই ফের এক বিজেপির কর্মীর মৃতদেহ উদ্ধার। এক্ষেত্রেও মৃত্যুর কারণ ঘিরে বাড়ছে ধোঁয়াশা। এবারের ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের ময়না।

সূত্রের খবর, পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) ময়না এলাকার পীড়াখালি ব্রিজের নীচ থেকে একটি দেহ উদ্ধার হয়েছে। মৃতের নাম কৃষ্ণ পাত্র। তিনি চাঁদবেনিয়ার বাকচা গ্রামের বাসিন্দা। পরিবারের দাবি, গতকাল থেকেই তিনি নিখোঁজ ছিলেন। এলাকায় সক্রিয় বিজেপি কর্মী বলেই পরিচিত। ইতিমধ্যেই পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তাঁর শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে।

এমন আকস্মিক মৃত্যুর কারণ কী? পরিবারের দাবি, গতকাল রাত থেকেই তিনি নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজির পরেও তাঁর কোন সন্ধান মেলেনি। আর বুধবার সকালে পীড়াখালি ব্রিজের নীচ থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে। গোটা ঘটনায় ছড়িয়েছে রহস্য। খুন নাকি আত্মহত্যা এখনও স্পষ্ট নয়। মৃত কৃষ্ণ পাত্র এলাকায় সক্রিয় বিজেপি কর্মী বলে পরিচিত ছিলেন। বিধানসভা নির্বাচনের সময় বিজেপির হয়ে গুরুদায়িত্ব পালন করেছিলেন। ফলে এই মৃত্যুর পেছনে কোন রাজনৈতিক কারণ আছে কী না খতিয়ে দেখছে পুলিশ।

আর একটি সূত্র মারফত খবর, কৃষ্ণ পাত্রের এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। গ্রামের লোকজনদের কানাকানি এই ঘটনার পেছনে এই কারণও থাকতে পারে। এমনিতেই কাশীপুরের অর্জুন চৌরাসিয়ার মৃত্যু ঘিরে মুখ পুড়েছে বিজেপির। এখনও পর্যন্ত অর্জুন চৌরাসিয়ার মৃত্যুরহস্যের সমাধান হয়নি। তার মধ্যেই ফের এক বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনায় বাড়ল চাঞ্চল্য।