Anish Khan: সিবিআই তদন্তের দাবিতে অনড় আনিসের বাবা, দেখা করতে পারেন রাজ্যপালের সঙ্গে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/03/2022   শেষ আপডেট: 13/03/2022 9:02 a.m.
https://www.facebook.com/profile.php?id=100006999370234

ধর্মতলার ওয়াই চ্যানেলে প্রদেশ কংগ্রেসের অনশন কর্মসূচি, আগামীতে দিল্লির যন্তর মন্তরে ধর্ণা কর্মসূচির হুঁশিয়ারি

আনিস খান (Anish Khan) হত্যাকাণ্ডের বিতর্ক যেন থামছেই না। এখনও সিবিআই (CBI) তদন্তের দাবিতে অনড় আনিস খানের পরিবার। সূত্রের খবর, এবার রাজ্যপালের দ্বারস্থ হতে পারেন এই ছাত্রনেতার বাবা। এতদিন কেটে গেলেও এই ঘটনার কোন সুরাহা হয়নি। তাই রাজ্যপালের সঙ্গে দেখা করে তিনি সমস্যার কথা জানাবেন, এমনটাই খবর।

এদিকে আনিস খানের হত্যাকাণ্ডের এখনও কোন কিনারা হয়নি। আনিসের দেহের দ্বিতীয়বার ময়নাতদন্ত হয়েছে। রাজ্য সরকারের স্পেশাল ইনভেস্টিগেশন টিম তদন্তের রিপোর্ট জমা দিয়েছে, কিন্তু প্রকৃত দোষী গ্রেফতার হননি বলে অভিযোগ করেছেন আনিসের বাবা। সিটের তদন্তের উপর তাঁর ভরসা নেই, বরং সিবিআই তদন্ত হলে প্রকৃত দোষী প্রকাশ্যে আসতেন বলে মন্তব্য করেছেন তিনি।

আনিস খানের হত্যাকাণ্ডের বিষয়ে এখনও রাজ্য-রাজনীতির আঙিনা উত্তাল। গতকাল কংগ্রেসের তরফে ধর্মতলার ওয়াই চ্যানেলে অনশনে বসেন কংগ্রেস নেতারা। উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এই কর্মসূচি চলে। আগামী দিনে দিল্লির যন্তর মন্তরে ধর্ণায় বসতে পারে কংগ্রেস দল। এমনকী রাষ্ট্রপতির দ্বারস্থ হতে পারেন তাঁরা।

উল্লেখ্য, এতদিন কেটে গেলেও আনিস খান হত্যাকাণ্ডের তেমন কোন সুরাহা হয়নি। আমতা থানার একজন হোমগার্ড ও একজন সিভিক ভলান্টিয়ার গ্রেফতার হলেও আসল রাঘববোয়ালদের আড়াল করা হচ্ছে বলে বারবার অভিযোগ করেছেন আনিস খানের পরিবার। আর এতদিন কেটে গেলেও সিটের তদন্ত রিপোর্ট কোন পথে এগোল, সে বিষয়ে ধোঁয়াশায় আনিসের বাবা। তাই ফের সিবিআই তদন্তের দাবি নিয়ে সরব হতে দেখা গেল আনিস খানের বাবাকে।