ফের বীরভূমে উদ্ধার মহিলার রক্তাক্ত দেহ, ধর্ষণের পর খুন নয়তো, বাড়ছে জল্পনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/04/2022   শেষ আপডেট: 18/04/2022 12:49 p.m.

গলায় শাড়ি পেঁচানো, শরীরে একাধিক আঘাতের চিহ্ন, বাড়ছে ধন্ধ

ফের রাজ্যে ধর্ষণের পর খুনের অভিযোগ। এবারের ঘটনাস্থল বীরভূমের (Birbhum) কীর্ণাহার। সূত্রের খবর, বীরভূমের কীর্ণাহার থানার হরগুণাপুর গ্রামের একটি মাঠ থেকে এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে। ঘটনার খবর প্রকাশ্যে আসতেই এলাকায় গভীর চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান এই মহিলাকে ধর্ষণের পর খুন করা হয়ে থাকতে পারে। মৃতদেহটি চিহ্নিত করা গেছে। মৃতা মহিলা হরগুণাপুর গ্রামেরই বাসিন্দা। নাম মঞ্জু বাগদি (৩৭)। তাঁর শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। কীর্ণাহার থানার পুলিশ দেহ উদ্ধার করে বোলপুর মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

স্থানীয়দের দাবি, এই মহিলার কোন পারিবারিক বিবাদ ছিল না। এই ঘটনার নেপথ্যে বড়সড় কারণ থাকতে পারে। স্থানীয়দের দাবি, এই মহিলা একাই থাকতেন। ইতিমধ্যেই পুলিশ এলাকার লোকজনদের জিজ্ঞাসাবাদ করেছেন। ঘটনার প্রকৃত কারণ জানা যায়নি। অনেকের দাবি, ধর্ষণের পর শ্বাসরোধ করে খুন করা হয়েছে। যদিও সবটাই অনুমান। গত কয়েক দিনে বীরভূমে একাধিক ধর্ষণের ঘটনা প্রকাশ্যে এসেছে। এরমধ্যেই ফের কীর্ণাহারের এমন চাঞ্চল্যকর ঘটনায় একাধিক প্রশ্ন তুলেছেন একাংশ।