ব্যবসায়িক বচসার জেরে চিবুকে বন্দুক ঠেকিয়ে গুলির অভিযোগ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/10/2021   শেষ আপডেট: 01/10/2021 9:31 a.m.

দক্ষিণ দিনাজপুরের হরিরামপুরের ঘটনায় চাঞ্চল্য

দিন কয়েক আগেই উত্তর দিনাজপুরে (Uttar Dinajpur) শ্যুট আউটের ঘটনা ঘটেছিল। এবার দক্ষিণ দিনাজপুরে এক ব্যবসায়ীকে গুলি চালানোর অভিযোগ উঠল। গুরুতর আহত ওই ব্যবসায়ী এখন হাসপাতালে চিকিৎসাধীন।

সূত্রের খবর, গুলিবিদ্ধ ওই ব্যক্তির নাম কমল রাজবংশী। তিনি দক্ষিণ দিনাজপুরের হরিরামপুরের বৈরহাট্টা রায়নগর মোড় এলাকার বাসিন্দা। সূত্র মারফত আরও খবর, গুলিবিদ্ধ ওই ব্যক্তির সঙ্গে ঝাড়খণ্ডের এক ব্যক্তির ব্যবসায়িক সম্পর্ক ছিল। উভয়ের মধ্যে রসুন ব্যবসার কারবারি ছিল বলে খবর। কিন্তু ইদানিং এই ব্যবসা মন্দা যাওয়ায় উভয়ের মধ্যে লেনদেন সংক্রান্ত বচসা হয় বলেও খবর। কিন্তু সেই বচসা যে এই দিকে মোড় নিতে পারে তা জানা ছিল না বলছেন গুলিবিদ্ধ কমল রাজবংশীর ছেলে।

গতকাল রাত সাড়ে ন'টা নাগাদ আক্রান্ত কমল এবং তাঁর জামাই কাজ সেরে বাড়ি ফিরছিলেন। আচমকাই এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাঁদের ঘিরে ধরে। সেই ব্যক্তি বলেন, তিনি ঝাড়খণ্ডের ওই ব্যক্তির লোক। এখনই বকেয়া টাকা ফেরত দিতে হবে। এই নিয়ে উভয়পক্ষের মধ্যে বচসা শুরু হয়। কমল রাজবংশীর জামাই বিষয়টি সমাধান করার চেষ্টা করেন, কিন্তু তার মাঝেই আচমকাই ঘটে যায় এই বীভৎস ঘটনাটি। জনৈক ব্যক্তি পকেট থেকে বন্দুক বার করে চোয়ালে ঠেকিয়ে ট্রিগার টিপে দেন। তারপর থেকেই সেই ব্যক্তি বেপাত্তা। এদিকে কমল রাজবংশীর অবস্থা আশঙ্কাজনক, হাসপাতালে চিকিৎসাধীন।

দিন কয়েক আগেই সোমবার ভরসন্ধ্যায় উত্তর দিনাজপুরের রায়গঞ্জের সুকান্ত মোড়ে ভয়াবহ গুলির ঘটনা ঘটেছিল। গুলিবিদ্ধ হয়ে এক মহিলার মৃত্যুও হয়েছিল। নিজের দাদাকে বাঁচাতে গিয়ে নিজের জীবন বলিদান দেন ওই মহিলা। এবার উত্তর দিনাজপুরের পর দক্ষিণ দিনাজপুরের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।