ফের অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ, অভিযোগের তির তৃণমূলের দিকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/09/2021   শেষ আপডেট: 08/09/2021 10:40 a.m.
বিজেপি সাংসদ অর্জুন সিং facebook.com/ArjunSinghBengal

রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সরব রাজ্যপাল

ফের হামলার মুখে বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। ফের উত্তপ্ত ভাটপাড়া (Bhatpara)। সূত্রের খবর, মঙ্গলবার গভীর রাতে অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে তিনটি বোমা ছোঁড়া হয়েছে। তেমন কোন ক্ষয়ক্ষতি না হলেও এখনও বাড়ির দেওয়ালে বোমার চিহ্ন রয়েছে। বিশেষ সূত্র মারফত আরও জানা গেছে, কেবল বাড়ি নয় দুষ্কৃতীদের মূল লক্ষ্য ছিল অর্জুন সিংয়ের বাড়ির সামনে মোতায়েন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান। এ নিয়ে রাজ্য পুলিশের নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন তিনি। তাঁর অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এলাকায় আতঙ্ক সৃষ্টির উদ্দেশ্য নিয়ে এই বোমাবাজির ঘটনা ঘটিয়েছে।

সূত্রের খবর, এই মুহূর্তে অর্জুন সিং দিল্লিতে আছেন। তাঁর অনুপস্থিতির সুযোগ নিয়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে বলে বিজেপি সাংসদের অভিযোগ। গতকাল রাত ৩ টে নাগাদ তাঁর বাড়ি লক্ষ্য করে তিনটি তাজা বোমা ছোঁড়া হয়। এরফলে হতাহতের কোন খবর নাই থাকলেও বাড়ির দেওয়ালে এখনও বোমা আঘাতের চিহ্ন রয়েছে। মূলত বাড়ির পাশে মোতায়েন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিজেপি সাংসদ। এই ঘটনায় ভাটপাড়া এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বলে খবর।

অন্যদিকে, এই ঘটনার তীব্র নিন্দা করেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি বলেন, এ রাজ্যে সাংসদেরও কোন নিরাপত্তা নেই। এই প্রথম নয়, যেদিন থেকে তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন, তখন থেকেই এই আক্রমণ চলছে। খবর পেয়েই রাজ্যপাল জগদীপ ধনকড় তীব্র আশঙ্কা প্রকাশ করেছেন। এক টুইট বার্তায় তিনি রাজ্যের সামগ্রিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন। পুলিশের ভূমিকা নিয়েও তিনি প্রশ্ন তুলেছেন। যদিও বিজেপির এই অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।