বাড়ির সামনে বোমাবাজি, ফের কেন্দ্রীয় সংস্থার বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপি সাংসদ অর্জুন সিং

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/05/2022   শেষ আপডেট: 10/05/2022 9:46 a.m.
https://www.facebook.com/ArjunSinghBengal

দিন কয়েক ধরেই কেন্দ্রীয় সরকারের নীতির বিরুদ্ধে তোপ দেগে চলেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং

গত দিন কয়েক ধরেই বেসুরো বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। বেশ কয়েকবার কেন্দ্রীয় সরকারের নীতির বিরুদ্ধে তিনি সরব হয়েছেন। কখনও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন। এর মধ্যেই ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে ফের বোমাবাজির অভিযোগ উঠল।

সূত্রের খবর, সোমবার বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমা ছোঁড়ে একদল দুষ্কৃতী। প্রকাশ্যে এসেছে সিসিটিভি ফুটেজ। যদিও সেই বোমাটি ফাটেনি বলে অভিযোগ। এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ উঠেছে। গোটা ঘটনার তদন্ত করছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা NIA। বিজেপি সাংসদের অভিযোগ, এনআইএ তদন্ত করে বড়বড় জঙ্গি ধরছে, কিন্তু এই ছোটখাটো দুষ্কৃতীদের ধরতে পারছে না।

কী দেখা গিয়েছে সিসিটিভি ফুটেজে? দেখা গিয়েছে দুই হেলমেটবিহীন বাইক আরোহী অর্জুন সিংয়ের বাড়ির সামনে এল। তারপর বিজেপি সাংসদের বাড়ির সামনে বোমা রেখে চলে গেল। যদিও সেই বোমা ফাটেনি। ইতিমধ্যেই অর্জুন সিংয়ের বাড়ির সামনের সেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। দুষ্কৃতীদের খোঁজ শুরু হয়েছে।

এর মধ্যেই কেন্দ্রীয় বিজেপির সঙ্গে সাংসদ অর্জুন সিংয়ের সংঘাত চরমে। একাংশের দাবি, সোমবার পাটের দাম নিয়ে দিল্লিতে একটি ত্রিপাক্ষিক বৈঠক হয়। সেখানে নাকি সাংসদ অর্জুন সিংয়ের আমন্ত্রণ ছিল না। এর আগেও অর্জুন সিং সরাসরি কেন্দ্রীয় বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে তোপ দেগেছেন। প্রয়োজনে রাজ্য সরকারের পাশে থাকার বার্তাও দিয়েছিলেন। এর মধ্যেই তাঁর সামনে বোমাবাজির পরিকল্পনার ঘটনায় নতুন করে চাঞ্চল্য তৈরি হল, বলছেন ওয়াকিবহাল মহল।