রাজ্যপালের পর এবার রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/06/2021   শেষ আপডেট: 12/06/2021 4:52 p.m.
-

রাজ্য যেভাবে আইন-শৃঙ্খলার অবনতি হচ্ছে, তাতে আন্তর্জাতিক সন্ত্রাসবাদীরা এ রাজ্যকে লুকোনোর সুরক্ষিত জায়গা হিসেবে বেছে নিচ্ছে : দিলীপ ঘোষ

আজ সকালেই রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। এবার নিউটাউন এনকাউন্টারকাণ্ডে রাজ্যের আইন-শৃঙ্খলার পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, "এ রাজ্যে জঙ্গি ধরা পড়ার ঘটনা নতুন কোনও বিষয় নয়। এ রাজ্য যেভাবে আইন-শৃঙ্খলার অবনতি হচ্ছে, তাতে আন্তর্জাতিক সন্ত্রাসবাদীরা এ রাজ্যকে লুকোনোর সুরক্ষিত জায়গা হিসেবে বেছে নিচ্ছে।"

পাশাপাশি তিনি আরও বলেন, "ওটা এশিয়ার সবচেয়ে বড় আবাসন। কার বাড়িতে কে থাকে, তা কিছুই জানা যাচ্ছে না। ওর মধ্যে কয়েক হাজার ফ্ল্যাট আছে। সেখানে যাঁরা ফ্ল্যাটের আসল মালিক, তাঁরা থাকেন না। তাঁদের ফ্ল্যাট অন্য কাউকে ভাড়া দিয়ে দেন। কোনও না কোনও দালাল এই ভাড়া ঠিক করে দেয়। এই ধরনের অবাঞ্ছিত লোকেরা ওখানে দিনের পর দিন থাকছে। ওখানকার বাসিন্দাদের কোনও সুরক্ষা নেই। রাজ্য সরকারকে প্রতিটি ফ্ল্যাট সুরক্ষিত করে তার তথ্য রাখা উচিত। যে পদ্ধতিতে রয়েছে, কাউকে ভাড়া দিতে গেলে ভাড়াটিয়ার সমস্ত পরিচয় নিয়ে থানায় জমা দিতে হয়। এই ব্যাপারে আরও কড়াকড়ি না হলে, এরকম ঘটনা আরও দেখা যাবে।"