'নির্বাচনের পর অনেকেরই মুখ দেখা যায়নি' রিমঝিম প্রসঙ্গে 'বেসুরো' দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/08/2021   শেষ আপডেট: 25/08/2021 1:03 p.m.
রিমঝিম মিত্র, দিলীপ ঘোষ instagram.com/rimjhim__official

গতকালই দলে 'সম্মান' পাচ্ছেন না বলে জানিয়েছিলেন অভিনেত্রী রিমঝিম মিত্র

বিজেপির অন্দরের কোন্দল ফের প্রকাশ্যে। মাত্র ২৪ ঘন্টা আগে অভিনেত্রী রিমঝিম মিত্র (Rimjhim Mitra) জানিয়েছিলেন, বিজেপিতে থেকে তিনি উপযুক্ত সম্মান পাচ্ছেন না। এমনকী এমন চাঞ্চল্যকর কথা বলেছিলেন যে বিজেপিতে (BJP) থাকা নিয়ে 'ভাবতে হবে'। এই কথা বলার কয়েক ঘণ্টার মধ্যেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) জানালেন, 'নির্বাচনের পর অনেকেরই মুখ দেখা যায়নি'। এ কথা যে অভিনেত্রী রিমঝিম মিত্রের উদ্দেশ্যে তা বলাই বাহুল্য, মনে করছেন ওয়াকিবহাল মহল। বুধবার প্রাতঃভ্রমণে বেরিয়ে এমনই 'বেসুরো' কথা বলতে শোনা গেল দিলীপ ঘোষকে।

উল্লেখ্য, মঙ্গলবারই সংবাদমাধ্যমে অভিনেত্রী রিমঝিম মিত্র জানিয়েছিলেন, "দলের অনেক খবরই এখন আর আমার কাছে আসে না। আমার অনেক বন্ধুই এইসব কারণে বিজেপি ছেড়ে চলে গেছে। দলে থেকে ন্যূনতম সম্মান পাচ্ছি না। সেটুকু না পেলে দলে থাকব কী না ভাবতে হবে।" এই কথার পর বিজেপির অন্দরে শোরগোল পড়ে যায়। কথা ওঠে অভিনেতা অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায় এবং রূপা ভট্টাচার্যের পর কি এবার দল ছাড়ছেন অভিনেত্রী রিমঝিম মিত্র? তিনি আরও জানিয়েছিলেন, "আমি চাইলে তৃণমূল কংগ্রেসেও জয়েন করতে পারতাম। বিজেপির মতো একটি নির্দিষ্ট দলে এসেছিলাম। কিন্তু দলের যদি আমাকে প্রয়োজন না হয়, তাহলে তো ভাবতেই হবে।"

এই কথা বলার কয়েক ঘণ্টার মধ্যেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গলায় 'বেসুরো' কথা বলতে শোনা গেছে। তিনি এদিন বলেন, "দলে কাউকেই অসম্মান করা হচ্ছে না। সকলকেই দলে সুযোগ দেওয়া হচ্ছে। অনেকেই ছেড়ে চলে যাচ্ছে। কিন্তু নির্বাচনের পর অনেকেরই তো মুখ দেখা যায়নি। এখানে সম্মান-অসম্মানের কী আসে যায়!" দিলীপ ঘোষের এহেন মন্তব্যের পর বিজেপির অন্দরে তীব্র চাপানউতোর তৈরি হয়েছে। বিজেপির একদল বর্ষীয়ান রাজনীতিকের বক্তব্য, এই বোধোদয় আগে এলে ভাল হত। তাহলে দলের এই পরিণতি হত না। দীর্ঘদিনের বিজেপি কর্মীদের 'অচ্ছুত' করে নির্বিচারে তৃণমূল কংগ্রেসের দলবদলুদের এবং অভিনেতা অভিনেত্রীদের অংশগ্রহণ মেনে নেওয়া যায়নি। এই ঘটনা প্রত্যাশিত।

উল্লেখ্য, ইতিমধ্যেই দল ছেড়েছেন অভিনেতা অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায় এবং রূপা ভট্টাচার্য। এমনকী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং পার্ণো মিত্রকেও তেমন দেখা যাচ্ছে না। এখন তাঁরা নাকি সিনেমার কাজে ব্যস্ত। দিন কয়েক আগেই নিজের জন্মদিনে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তা পেয়ে সামাজিক মাধ্যমে আনন্দ প্রকাশ করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যা নিয়ে দলের অন্দরে বিড়ম্বনা তো ছিলই, ফের অভিনেত্রী রিমঝিম মিত্রের এহেন মন্তব্যে দলের অন্দরের কোন্দল যে ফের প্রকাশ্যে এল, বলছেন ওয়াকিবহাল মহল।