প্রতিবেশীর সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক, স্বামীকে খুন করে ঝুলিয়ে দিলেন স্ত্রী ও প্রেমিক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/09/2021   শেষ আপডেট: 25/09/2021 3:45 p.m.

ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে তাঁদের লক্ষ্য করে বিক্ষোভ দেখান এলাকাবাসীরা

দক্ষিণ দিনাজপুরে প্রেমিকের সাহায্যে স্বামীকে খুন করার অভিযোগ উঠল তাঁর স্ত্রীর বিরদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে শনিবার উত্তেজনা ছড়ায় দক্ষিণ দিনাজপুরের বংশীহারির চেরাগি পাড়া এলাকায়। পুলিশ মৃতদেহ উদ্ধারে গেলে তাঁদের উদ্দেশ্যে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।

সূত্রের খবর, মৃতের নাম অনুপ সরকার। বয়স ৫০ বছর। স্থানীয়দের অভিযোগ, প্রতিবেশী এক যুবকের সাথে অবৈধ সম্পর্কে জড়ান তাঁর স্ত্রী কাঞ্চন সরকার (৩৫)। ঘটনাটির সম্পর্কে অবগত হয়ে অনুপ এর প্রতিবাদ করেন। প্রতিবেশীরা জানিয়েছে, এই নিয়ে দম্পতির মধ্যে অশান্তি লেগে থাকত। শুক্রবারও অনুপ ঘটনার প্রতিবাদ করলে প্রতিবেশী যুবকের সহায়তায় তাঁকে খুন করেন কাঞ্চন। খুনটিকে আত্মহত্যা প্রমানের চেষ্টায় মৃতদেহটি ঝুলিয়ে দেওয়া হয়। শনিবার সকালে ঘটনাটি প্রকাশ্যে আসতেই এলাকায় উত্তেজনা ছড়ায়।

খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় বংশীহারি থানার পুলিশ। তাঁদের দেখেই ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসীরা। পুলিশকে মৃতদেহ নিয়ে যেতে তাঁরা বাধা দেন বলেও সূত্রের খবর। এরপর ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। তাঁরা অনুপের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান।

অনুপের প্রতিবেশীদের কথায়, শুক্রবার রাতে কয়েকজন প্রতিবেশীর সহায়তায় বাড়িতে মদের আসর বসিয়েছিল অনুপের স্ত্রী। তাদেরই সাহায্যে অনুপকে খুন করা হয়। এরপর তাঁর খুনকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টায় ব্যক্তির মৃতদেহ ঝুলিয়ে দেওয়া হয়। সকালবেলায় তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে পুলিশ আটক করে মৃতের স্ত্রী কাঞ্চন সরকার এবং তাঁর প্রেমিক অপু প্রামাণিককে।

উল্লেখ্য, কিছুদিন আগে পূর্ব বর্ধমানের কালনাও সাক্ষী থেকেছিল এরকমই এক ঘটনার। কালনার নান্দাই এলাকার এক যুবকের তাঁর বন্ধুর স্ত্রীর সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকায়, বন্ধুকে খুন করে নিজে জখম হওয়ার নাটক করে। পরে অবশ্য তদন্তে নেমে অভিযুক্ত যুবককে আটক করে পুলিশ।