নিজের বাড়িতেই শ্লীলতাহানীর শিকার অভিনেত্রী, বাধ্য হয়ে তৃণমূলের কাছে চাইলেন সাহায্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/02/2022   শেষ আপডেট: 24/02/2022 6:39 p.m.

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে

নিজের বাড়িতেই শ্লীলতাহানীর শিকার হলেন অভিনেত্রী। বাধা দেওয়ায় অভিনেত্রীর বাবা-মাকেও মানসিক এবং শারীরিকভাবে নির্যাতিত হতে হল। এই নিন্দনীয় ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে। জানা যাচ্ছে, ওই অভিনেত্রী বিশেষভাবে সক্ষম। এই সুযোগেই তাঁকে যৌন নিগ্রহ করে তারই জেঠতুতো দাদা। বাধ্য হয়ে তৃণমূলের দ্বারস্থ হন ওই অভিনেত্রী।

বৃহস্পতিবার এই খবর চাউর হতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা যাচ্ছে, নিজেদের আদি বাড়িতেই বাবা-মায়ের সঙ্গে থাকেন ওই অভিনেত্রী। সেই বাড়ির ভাগ নিয়েই দীর্ঘদিন ধরে তাঁদের উপর শারীরিক ও মানসিক অত্যাচার করত জেঠু, জেঠিমা ও দাদা। বহুবার প্রতিবাদ করেও কোনো ফল মেলেনি। থানায় ডায়েরি করা হয়েছিল, কিন্তু পুলিশের উদাসীনতার কারণে কোনো ফল হয়নি। কিন্তু বৃহস্পতিবার সকালে তা চরম আকার ধারণ করে। অভিনেত্রীর সঙ্গে তীব্র বচসা শুরু হয় তাঁর দাদার।

এরমধ্যেই জেঠতুতো দাদা, তাঁর গোপনাঙ্গে হাত দেয় বলেও অভিযোগ করেন অভিনেত্রী। এই ঘটনার পরে শ্লীলতাহানির অভিযোগ আনেন ওই অভিনেত্রী। অভিনেত্রী জানান অভিনয় জগতের কাউকেই তিনি পাশে পাননি এবং পুলিশও নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করেনি। এরকমভাবে চলতে থাকলে আত্মহত্যা ছাড়া আর কোনো পথ নেই তাদের কাছে। ফলে আর কোন উপায় না দেখেই রাজ্যের শাসকদলের কাছে সাহায্যের জন্য যান ওই অভিনেত্রী ও তার পরিবার। সোনারপুরের স্থানীয় তৃণমূল নেতাদের কাছে তারা অভিযোগ জানিয়েছেন বলে খবর।