সম্প্রীতি উড়ালপুলে ভয়াবহ দুর্ঘটনা, নাবালক-সহ মৃত তিন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/12/2021   শেষ আপডেট: 24/12/2021 4:38 p.m.

বাস-বাইকের মুখোমুখি সংঘর্ষ

মহেশতলার (Maheshtala) সম্প্রীতি উড়ালপুল (Sampriti Flyover) যেন মৃত্যুফাঁদ। সম্প্রতিকালে ভয়াবহ দুর্ঘটনা (accident) এবং তার জেরে মৃত্যুকে (death) কেন্দ্র করে একাধিকবার সংবাদের শিরোনামে এসেছে ব্রেসব্রীজ-বাটানগর (Batanagar) সংযোগকারী মহেশতলার সম্প্রীতি উড়ালপুল। এবার সেই তালিকায় নয়া সংযোজন আরও এক দুর্ঘটনা। মৃত্যু হয়েছে নাবালক-সহ একই পরিবারের তিনজনের।

সূত্রের খবর, এদিন দুপুর ২’টো নাগাদ একবালপুরের বাসিন্দা মহম্মদ ফিরোজ (৩৫), তার স্ত্রী নাগমা খাতুন (২৮) এবং ১০ বছরের শিশুপুত্র ফারদিনকে নিয়ে বাইকে করে বজবজে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। এমন সময় ফ্লাইওভারের মাঝখানে আচমকাই একটি টুরিস্ট বাসের সাথে তাঁদের বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। বাইক থেকে ছিটকে পড়েন তিনজন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। দেহগুলি উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে (vidyasagar hospital) নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তিনজনকেই মৃত ঘোষণা করেন।

ঘটনায় দুর্ঘটনার কবলে পড়ে আরও একটি বাইক। বাইক আরোহী আমতলার পঙ্কজ কুমার মণ্ডল বাটানগর পোস্ট অফিসে কর্মরত। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে পাঠায় পুলিশ। সেখানেই চিকিৎসাধীন আছেন পঙ্কজবাবু। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। বেশ কিছুক্ষণের জন্য যান চলাচল স্তব্ধ হয়ে যায়। যদিও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। কি কারনে ঘটল এমন দুর্ঘটনা, সে বিষয়ে খতিয়ে দেখছে পুলিশ।