Abhishek Banerjee: দীর্ঘ ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইডির অফিস থেকে বেরোলেন অভিষেক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/09/2021   শেষ আপডেট: 06/09/2021 8:42 p.m.
facebook.com/AbhishekBanerjeeOfficial

বিজেপিকে সরাসরি চ্যালেঞ্জ করে কি বললেন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়?

দীর্ঘ ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইডি অফিস থেকে ছাড়া পেলেন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বেরিয়ে এসেই তিনি ভারতীয় জনতা পার্টির বিরুদ্ধে একাধিক মন্তব্য করলেন। কয়লা কাণ্ড নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করেছিল ইডি। সেই সূত্রেই আজকে দিল্লি গিয়ে তাদের অফিসে তাদের জিজ্ঞাসাবাদের সম্মুখীন হয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ইডির অফিস থেকে বেরিয়ে এসে অভিষেক বন্দ্যোপাধ্যায় সরাসরি ভারতীয় জনতা পার্টির বিরুদ্ধে মন্তব্য করলেন। তিনি বললেন, যারা যারা বিজেপির বিরুদ্ধে রয়েছে তাদের সকলকে শায়েস্তা করার জন্য বিজেপি তাদের কেন্দ্রীয় সংস্থাগুলিকে ব্যবহার করে চলেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় আরও বললেন, ' আমি তাদের জিজ্ঞাসাবাদের সময় সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছি এবং তাদের সঙ্গে সমস্ত রকমের সহযোগিতা করেছি। আমি এই ঘটনার শেষ দেখে ছাড়বো কিন্তু, কখনো নিজের মেরুদন্ড বিক্রি করব না। বিজেপি তৃণমূল কংগ্রেসের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেনা রাজনৈতিকভাবে। তাই পশ্চিমবঙ্গে হারের বদলা নিতে এইসব কেন্দ্রীয় কেন্দ্রীয় সংস্থা কে ব্যবহার করছে তারা।'

তার পাশাপাশি অভিষেক বন্দোপাধ্যায় হুংকার দিলেন, যে সমস্ত রাজ্যে বিজেপি ক্ষমতায় রয়েছে সেই সব জায়গায় তাদেরকে চ্যালেঞ্জ করতে আসবে তৃণমূল কংগ্রেস। এছাড়াও, অমিত শাহ কে কটাক্ষ করে অভিষেক বন্দ্যোপাধ্যায় বললেন, অমিত শাহের ২০০ আসনের স্বপ্ন ৭০ এ গিয়ে থেমেছে। এবারে বাকি জায়গাতেও বিজেপি কে হারাতে প্রস্তুত হচ্ছে তৃণমূল কংগ্রেস।