পরিসংখ্যান তুলে 'ডায়মন্ডহারবার মডেল' নিয়ে গর্বের জোয়ার অভিষেকের পোস্টে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/01/2022   শেষ আপডেট: 19/01/2022 3:47 p.m.
facebook.com/MamataBanerjeeOfficial/

যে কোনও মডেলের সাফল্যই হল পশ্চিমবঙ্গ সরকারের সাফল্য, ফিরহাদ হাকিম

করোনা সংক্রমণ রুখতে তৎপর ডায়মন্ডহারবার (Diamond Harbour)। 'ডায়মন্ডহারবার মডেলে'র সাফল্য তুলে ধরে ফের সমস্ত নাগরিকদের ধন্যবাদ জানালেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। পরিসংখ্যান তুলে ধরে ফেসবুকে অভিষেক লিখলেন, "করোনা পরিস্থিতিতে সব স্বাস্থ্যকর্মী, যে সব মানুষ সামনে থেকে লড়াই করেছেন, তাঁদের প্রত্যেককে অভিবাদন জানাচ্ছি। জেলা প্রশাসনকেও অভিবাদন জানাই। করোনা যোদ্ধাদের প্রতি আমরা কৃতজ্ঞ।ডায়মন্ডহারবারবাসীকে ধন্যবাদ।"

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পোস্টে দেখা যাচ্ছে, এই মুহূর্তে ডায়মন্ডহারবারের করোনার পজিটিভিটি রেট দাঁড়িয়েছে ১.‌০৯ শতাংশে। কোভিড পরীক্ষা হয়েছে ১৫,৭০৩ জনের। তার মধ্যে করোনা পজিটিভ সংখ্যা মাত্র ১৭১ জন।

এই পরিসংখ্যান দেখিয়েই অভিষেকের মন্তব্য, "ডায়মন্ডহারবারবাসীকে ধন্যবাদ।" প্রসঙ্গত, কিছুদিন আগেই "ডায়মন্ডহারবার মডেল" নিয়েই অভিষেককে খোঁচা দিয়েছিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে গতকাল অভিষেকের এই উদ্যোগকে কুর্নিশ জানিয়ে ফিরহাদ হাকিম বলেছিলেন, "যে কোনও মডেল আমরা নিতে পারি। আমরা সকলে মিলে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পশ্চিমবঙ্গ সরকারের নির্দেশ মেনে কাজ করছি। সুতরাং যে কোনও মডেলের সাফল্য একটাই সেটা হল পশ্চিমবঙ্গ সরকারের সাফল্য। অভিষেক বন্দ্যোপাধ্যায় আমাদের দলের যুবনেতা। নিশ্চিতভাবে ভাল কাজ করছেন তিনি। উনি যদি নিজে কোনও উদ্যোগ নিয়ে ভাল কাজ করেন সেটাকেও আমি স্বাগত জানাই।"