CBI সলিসিটর জেনারেলকে বিজেপির 'সিক্রেট জেনারেল' বলে কটাক্ষ অভিষেকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/07/2021   শেষ আপডেট: 05/07/2021 12:40 p.m.
অভিষেক বন্দ্যোপাধ্যায় facebook.com/AbhishekBanerjeeOfficial/

সোমবার সকালে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের টুইটে তৈরি হয়েছে নতুন বিতর্ক

সিবিআইয়ের সলিসিটর জেনারেল তুষার মেহেতার (Tushar Meheta) সঙ্গে শুভেন্দু অধিকারীর (SuvenduAdhikari) 'সাক্ষাৎ' ঘিরে বিতর্ক যেন থামছেই না। তৃণমূল কংগ্রেস এ নিয়ে বারবার অভিযোগ করে আসছেন। এবার সোমবার সকালে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এক টুইট বার্তায় ফের বিতর্ক উসকে দিলেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় সিবিআইয়ের সলিসিটর জেনারেল তুষার মেহেতাকে বিজেপির 'সিক্রেট জেনারেল' বলে উল্লেখ করলেন।

সোমবার সকালে অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন, "৭২ ঘণ্টা কেটে গেছে, তারপরও নিজের মন্তব্যের সমর্থনে ২০ মিনিটের সিসিটিভি ফুটেজ প্রকাশ করতে পারেননি তুষার মেহেতা। মিস্টার এসজি, এই দুর্বল পক্ষ সমর্থন নিয়ে আপনি বিজেপির সিক্রেট জেনারেল হিসাবে কাজ করতে পারবেন কিন্তু ভারতের সলিসিটর জেনারেল হিসাবে নয়।" অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই টুইটের পর নতুন করে এই বিতর্ক উসকে দেওয়া হল মনে করছেন ওয়াকিবহাল মহল।

উল্লেখ্য, বৃহস্পতিবার সিবিআইয়ের সলিসিটর জেনারেল তুষার মেহেতার বাড়িতে শুভেন্দু অধিকারী দেখা করতে গিয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ। এরপর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির কাছে চিঠি লিখে দরবার করেছিল তৃণমূল। তাদের স্পষ্ট দাবি, তুষার মেহেতার অপসারণ। যদিও শুভেন্দু অধিকারী দাবি করেছিলেন, বাড়িতে এলেও সাক্ষাৎ হয়নি। কিন্তু তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিষয়টি নিয়ে যে ইতিমধ্যেই গভীর দাবি উঠেছে, আজকের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের টুইটে তা স্পষ্ট মনে করছেন রাজনৈতিক বিশ্লেষক একাংশ।