ভারত থেকে বাংলাদেশে গরু পাচার হলে, BSF বর্ডারে কী করে? প্রশ্ন অভিষেকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/03/2022   শেষ আপডেট: 21/03/2022 8:54 p.m.
facebook.com/AbhishekBanerjeeOfficial/

"আমি অন্য মেটিরিয়াল", দিনভর জেরার পর বললেন অভিষেক

গরু ও কয়লাপাচার (Coal & Cow Smuggling Case) কাণ্ডে সাড়ে আট ঘণ্টা জেরার পর সোমবার সন্ধ্যায় দিল্লিতে ইডির (ED) অফিস থেকে বেরোলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। উল্লেখ্য, আজ সকাল ১১ টায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসে প্রবেশ করেছিলেন অভিষেক। দিনভর জেরার পর সন্ধ্যায় বেরিয়ে এসে সাফ বললেন, তিনি মাথা নোয়াবেন না।

এমনকি বিঁধতে ছাড়লেন না স্বরাষ্ট্রমন্ত্রীকেও।কয়লা পাচার ও গরু পাচারের কেলেঙ্কারিতে অমিত শাহের দিকে আঙুল তুলে তিনি বললেন, "গরু যদি ভারত থেকে বাংলাদেশে পাচার হয়ে যায়, তাহলে বিএসএফ কী করে? এই সব কেলেঙ্কারিকে হোম মিনিস্ট্রি স্ক্যাম বলা উচিত।"

প্রসঙ্গত, ইডির তরফে জানানো হয়েছে, এদিন মোট ছ'জন আধিকারিক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করেছে। টানা সাড়ে চার ঘণ্টা ইডি আধিকারিকদের জিজ্ঞাসাবাদের পর এক ঘণ্টার লাঞ্চ ব্রেক দেওয়া হয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। তবে আজ অভিষেকের পালা চুকলেও, আগামীকাল অভিষেকের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে প্রবর্তন ভবনে জিজ্ঞাসাবাদের জন্য ইডি তলব করেছে।

এদিন জিজ্ঞাসাবাদের পর অভিষেক বলেন, "আমি অন্য মেটিরিয়াল। আমি আরও দৃঢ় প্রতিজ্ঞ হব, আমার জেদ আরও বাড়বে। সবাই এক নয়। আমার ও অন্যদের মানসিকতা আলাদা।"