বাবা, মা, বোন ও দিদাকে খুন করে বাড়ির মাটিতেই দেহ পুঁতে রাখল যুবক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/06/2021   শেষ আপডেট: 19/06/2021 9:37 a.m.

মালদার কালিয়াচকের বীভৎস খুনের ঘটনায় চাঞ্চল্য

নিজের পরিবারের চারজনকে খুন করে বাড়ির মাটিতেই দেহ পুঁতে রাখার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। এই নৃশংস খুনের ঘটনা ঘটেছে মালদার কালিয়াচকের অন্তর্গত আটমাইল এলাকায়। নিজের বাবা, মা, বোন ও দিদা, এই চারজনকে খুনের কথা নিজে মুখেই স্বীকার করেছে ওই যুবক।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ফেব্রুয়ারি মাস থেকেই ওই চারজনকে দেখতে পেতেন না প্রতিবেশীরা। যদিও ওই যুবক বাড়িতেই থাকত। তার কাছে বাকি সদস্যদের খোঁজ নিলে সে বলত তার বাবা, মা, বোন ও দিদা একসাথে বেড়াতে গেছে। তবে এই করোনাকালে কোথায় গেলেন বেড়াতে, তা নিয়ে রহস্য ছিলই স্থানীয়দের মধ্যে।

গতকাল এক আত্মীয় ওই যুবকের বাড়িতে এলে সেও যথারীতি বাকিদের না দেখতে পেয়ে প্রশ্ন করেন। উত্তেজিত হয়ে ওই আত্মীয়কে খুন করতে উদ্যত হয় ওই যুবক। কোনোরকমে প্রাণ হাতে করে এসে পুলিশে খবর দেয় ওই আত্মীয়। এরপরই ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে পুলিশ। জেরার মুখে নিজেই স্বীকার করে তার পরিবারের চার জনকে নিজেই খুন করে বাড়ির মাটির নীচেই পুঁতে রেখেছে ওই যুবক। তবে কেন এই রহস্যজনক খুন, এখনো তার কূল কিনারা করা যায়নি। পরিবারের বাকি সদস্যদের সাথে ওই যুবকের কোনো বিষয়ে কোনো বিবাদ ছিল কিনা, খতিয়ে দেখছে পুলিশ। শুরু হয়েছে মাটি খোঁড়ার কাজ।