রাজ্যে ফের ধর্ষণের অভিযোগ, ধর্ষণের ভিডিও ভাইরালের হুমকি দিয়ে গণধর্ষণের শিকার নাবালিকা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/05/2022   শেষ আপডেট: 01/05/2022 9:58 a.m.

বোলপুরের এই ঘটনায় চাঞ্চল্য, এখনও পর্যন্ত ৪ জন গ্রেফতার

ফের রাজ্যে গণধর্ষণের অভিযোগ। বোলপুরে গণধর্ষণের শিকার এক নাবালিকা। ধর্ষণের ভিডিও করে সেই ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিক বার গণধর্ষণের অভিযোগ উঠল এবার। ঘটনায় ইতিমধ্যেই চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। আরও একজনের তল্লাশি চলছে।

সূত্রের খবর, বোলপুরের এই নাবালিকা এক স্কুলছাত্রী। অভিযোগ, এলাকার এক যুবক তাকে ধর্ষণ করে। সেই ধর্ষণের ভিডিও করে রাখে। পরে সেই ভিডিওর ভয় দেখিয়ে একাধিকবার গণধর্ষণ করে বলে অভিযোগ। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায়াতে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে সেই নাবালিকার উপর একাধিকবার গণধর্ষণের অভিযোগ উঠেছে।

অন্যদিকে, আর একটি সূত্রের খবর, ওই নাবালিকার এলাকার এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল। তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও করে নেয় একদল যুবক। পরে সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে দেওয়ার হুমকি দেখিয়ে একাধিকবার গণধর্ষণের অভিযোগ উঠেছে। নাবালিকার মা গোটা বিষয়টি জানতে পেরে পুলিশের দ্বারস্থ হয়েছেন। ইতিমধ্যেই এই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আর একজনের খোঁজ চলছে।

রাজ্যে গত কয়েক মাসে বারবার একাধিক ধর্ষণের অভিযোগ উঠেছে। হাঁসখালি থেকে ময়নাগুড়ি কিংবা পিংলা থেকে কাকদ্বীপ সর্বত্র বারবার ধর্ষণের ঘটনায় উদ্বিগ্ন প্রশাসন। কড়া হাতে এই দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে প্রশাসন। যদিও রাজ্যের বিরোধী দলগুলি নারী সুরক্ষার বিষয়টি নিয়ে সরব হয়েছেন।