সম্পর্কে ফিরতে নারাজ 'প্রাক্তন প্রেমিকা', প্রেমিকার বাড়িতে বোমা মারল প্রেমিক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/05/2022   শেষ আপডেট: 14/05/2022 11:59 a.m.

ঘটনায় গুরুতর আহত তরুণীর পরিবারের চার জন, শুরু হয়েছে ঘটনার তদন্ত

সুতপা-সুশান্ত কাণ্ডের রেশ এখনও কাটেনি। মুর্শিদাবাদের (Murshidabad) বহরমপুরের এই ঘটনায় প্রতিদিন একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। এরমধ্যেই ফের আতঙ্ক ছড়াল পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরে। প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকার বাড়ির লোকজনদের উপর বোমাবাজির অভিযোগ উঠল এক প্রেমিকের বিরুদ্ধে। শুক্রবার রাতের এই ঘটনায় তরুণীর পরিবারের চার সদস্য গুরুতর আহত হয়েছেন বলেও খবর। নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় হাসপাতালে।

সূত্রের খবর, পশ্চিম বর্ধমানের (Paschim Burdwan) পাণ্ডবেশ্বর থানার জামুড়িয়া ২ নম্বর ব্লকের বাসিন্দা রাজীব বাউড়ি। এই রাজীবের সঙ্গে নাকি স্থানীয় এক তরুণীর প্রণয়ঘটিত সম্পর্ক ছিল। কিন্তু বর্তমানে সেই তরুণী সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী করতে রাজি ছিলেন না। এই বিষয়ে সেই তরুণীর পরিবারের দাবি, রাজীব তাঁদের বাড়ির মেয়েকে চাপ দিত। ভয় দেখাত, এমনকী খুনের হুমকিও দিয়েছিল। তারপরও সেই তরুণী পুরোনো সম্পর্কে ফিরে না যাওয়ায় এই ঘটনা ঘটেছে, এমনটাই দাবি একাংশের।

এদিন ঠিক কী ঘটেছিল? অভিযোগ, শুক্রবার রাতে সেই তরুণীর পরিবারের লোকজনকে লক্ষ্য করে বোমা ছোড়ে রাজীব বাউড়ি। ঘটনায় তরুণীর পরিবারের চারজন গুরুতর আহত হয়েছেন। তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার নেপথ্যে কে বা কারা জড়িত খতিয়ে দেখছে পুলিশ।