উড়ো ফোনে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে খুন করা হল বিজেপি নেতাকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/11/2021   শেষ আপডেট: 07/11/2021 11:34 a.m.

ভগবানপুরর ভয়াবহ খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে

বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করা হল বিজেপি নেতাকে। পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে শাসক বিরোধী সংঘাত থেকেই এই খুন বলে মনে করা হচ্ছে। যদিও রাজনৈতিক কারণ ছাড়া আর অন্য কোনো বিবাদের জের কিনা, খতিয়ে দেখা হচ্ছে। তদন্তে নেমেছে পুলিশ। যদিও এখনো কাউকে গ্রেফতার করা যায়নি। অভিযুক্ত ব্যক্তির খোঁজ চলছে।

ঠিক কি হয়েছিল? চন্দন মাইতি নামে ওই নিহত ব্যক্তি ভগবানপুর পূর্ব মন্ডলের প্রধান ছিলেন। চন্দনবাবুর বাড়ি ভগবানপুর ১নম্বর ব্লকের মহম্মদপুরে। পরিবার সূত্রে জানা গেছে, বছর আটত্রিশের ওই বিজেপি কর্মী শনিবার রাতে বাড়িতে ছিলেন। আচমকাই তাঁর ফোন বেজে ওঠে এবং তা রিসিভ করে কথা বলেন। ফোনের অন্যদিক থেকে কেউ তাঁকে বাড়ির বাইরে আসতে বলেন। ডাক শুনেই চন্দনবাবু বাড়ি থেকে বেরিয়ে বাইরে যান। তারপর সারারাত বাড়ি না ফিরলে দুশ্চিন্তা বাড়ে বাড়ির লোকজনের। আজ ভোরে বাড়ি থেকে কিছুটা দূরে ওই ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে তার পরিবার।

তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি ভগবানপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ক্রমশ অবস্থার অবনতি হওয়ায় তমলুক জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। কিছুক্ষণের মধ্যেই ওই বিজেপি নেতার মৃত্যু হয়েছে বলেই জানিয়েছেন চিকিৎসকেরা। এই মৃত্যুকে ঘিরে ঘনিয়েছে রাজনৈতিক দ্বন্দ্ব। তৃণমূলের দিকেই অভিযোগ করেছে গেরুয়া শিবির। যদিও জেলা তৃণমূল সভাপতি সুপ্রকাশ গিরি বিজেপির অভিযোগ অস্বীকার করেন এবং দাবি করেন, গ্রাম্য বিবাদ থেকে খুন হয়েছেন ওই বিজেপি নেতা।