বুথে ঢুকতে গিয়ে বাধার মুখে শোভনদেব, আক্রমণ করা হল বিজেপি প্রার্থীকেও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/10/2021   শেষ আপডেট: 30/10/2021 10:57 a.m.
শোভনদেব চট্টোপাধ্যায় facebook.com/sdChattopadhyay/

ভোটগ্রহণ কেন্দ্রে তুমুল উত্তেজনা

রাজ্যের চার বিধানসভা কেন্দ্রে আজ উপনির্বাচনের দিন। আর এই দিনেই ভোটগ্রহণকে কেন্দ্র করে উত্তাপ ছড়ালো খড়দহে। এই কেন্দ্রে তৃণমূলের তরফ থেকে হেভিওয়েট প্রার্থী শোভনদেব চট্টপাধ্যায়কে ঘিরে আগে থেকেই উত্তেজনার পারদ চড়ছিল। তবে খড়দহ বিধানসভা কেন্দ্রকে স্পর্শকাতর কেন্দ্র হিসেবে চিহ্নিত করলেও ২০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে এই কেন্দ্রে যাতে সবরকম অশান্তি এড়ানো যায়। সকাল সাতটা থেকেই বুথে বুথে নজরদারি চলছে। কিন্তু এরই মাঝে দফায় দফায় উত্তেজনা ছড়ালো এই কেন্দ্রে। বিজেপি প্রার্থী জয় সাহাকে ঘিরে গো-ব্যাক স্লোগান দেওয়া হয়। অন্যদিকে শোভনদেব চট্টপাধ্যায়কেও বুথে ঢুকতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ করা হয়েছে।

সকাল আটটা নাগাদ খড়দহ বিধানসভা কেন্দ্রের ১৯২ নম্বর বুথে প্রবেশ করতে গিয়ে বাধার মুখে পড়েন জয় সাহা। জয় সাহা নিজেই অভিযোগ জানান, "বুথের সামনে তৃণমূলের সব লোকজন গো-ব্যাক স্লোগান দিচ্ছিল, যা একেবারেই করা যায় না। আমি সেটা বলতেই গিয়েছিলাম। ঠিক তখনই আমার দিকে তেড়ে আসে। আমি এই সমস্ত ঘটনা নির্বাচন কমিশনকে জানাব। এভাবে কিছুতেই সুষ্ঠুভাবে ভোট হতে পারে না।" কমিশনে ইতিমধ্যেই তিনি সবটা জানিয়েছেন বলে সূত্রের খবর।

একইভাবে তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টপাধ্যায় কল্যাননগর বিদ্যাপীঠ ভোটকেন্দ্রে প্রবেশ করতে গেলে তাকেও বাধার মুখে পড়তে হয়। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা তাঁর পরিচয়পত্র দেখতে চাইলে তিনি দেখান। তার পরেও ভেতরে প্রবেশ করতে না দিলে বচসা বাঁধে জওয়ানদের সাথে। সংবাদমাধ্যমকে শোভনদেববাবু জানিয়েছেন, জওয়ানরা ভোটারদের করোনা ভ্যাকসিন সার্টিফিকেট দেখতে চাইছেন, এটা তাদের কাজ নয়। সর্বোপরি, সকাল থেকেই উত্তজনার বাতাবরণ খড়দহ কেন্দ্রে।