রাজ্যের আরও এক ধর্ষণ, শিকার চার বছরের শিশুকন্যা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/08/2022   শেষ আপডেট: 14/08/2022 8:47 p.m.

অভিযোগ ১৬ বছরের এক নাবালকের বিরুদ্ধে‌

রাজ্যে (West Bengal News) ফের ধর্ষণ। এবার ধর্ষণের শিকার এক চার বছরের শিশুকন্যা। ঘটনাটি করিমপুর থানার বাজিতপুর এলাকার।ধর্ষণের অভিযোগ উঠেছে ১৬ বছরের এক নাবালকের বিরুদ্ধে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

ঘটনাটি ঘটে শনিবার সন্ধ্যেবেলায়। আজ, রবিবার সকালে ওই শিশুর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশ তল্লাশি শুরু করতেই, খবর পেয়ে পলাতক ওই অভিযুক্ত।স্থানীয় সূত্রে জানা যায়, চার বছরের ওই শিশুর বাড়ির পাশেই থাকত অভিযুক্ত। কাজেই প্রতিবেশী হওয়ার সূত্রেই, শিশুর বাড়িতে ছিল তার যাতায়াত। সেই সুযোগকে কাজে লাগিয়েই চলে এই নৃশংসতা।

সূত্রের খবর, ধর্ষণের পর ওই শিশুকন্যা বাড়ি ফিরতেই, শারীরিক অসুস্থতা বোধ করে সে।পরবর্তীকালে কি হয়েছে তা জানতে চাওয়া হলে তখন পুরো ঘটনা খুলে বলে ওই শিশুকন্যা। পরিবার সূত্রের খবর, শনিবার বিকেলে শিশুকন্যা খেলা করতে করতে পাশের বাড়ি গিয়েছিল। সেই সময় ওই বাড়িতে ১৬ বছরের ওই কিশোর ছাড়া আর কেউ ছিল না। সেই সময়ই সুযোগ বুঝে তাকে ধর্ষণ করে ১৬ বছরের কিশোর, এমনই অভিযোগ শিশুর পরিবারের।

বর্তমানে গুরুতর আহত অবস্থায় শিশুকন্যাকে প্রথমে করিমপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক থাকায় পরিস্থিতি দেখে শিশুকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকেরা।