ভাড়াবাড়িতে পৃথক দু'টি রুমে স্বামী-স্ত্রীর মৃতদেহ, ডোমকলের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/06/2022   শেষ আপডেট: 01/06/2022 11:22 a.m.

মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা, দম্পতির এটি ছিল দ্বিতীয় বিয়ে

এক দম্পতির রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকলে। বাড়ির পাশাপাশি দু'টি ঘরে ছড়ানো ছিল মৃতদেহ দু'টি। এই দম্পতির মৃত্যু কীভাবে হল এখনও পুলিশের কাছে স্পষ্ট নয়। দেহ দু'টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান প্রথমে স্ত্রীকে খুন করে আত্মঘাতী হয়েছেন স্বামী। এলাকায় ছড়াল চাঞ্চল্য।

সূত্রের খবর, এই দম্পতি ডোমকলের পুরাতন বিডিও মোড়ের কাছে একটি ভাড়াবাড়িতে থাকতেন। মৃত ব্যক্তির নাম সুনীল কুন্ডু, এবং মহিলার নাম আন্না হালদার। এটি ছিল দু'জনের দ্বিতীয় বিয়ে। আন্নার প্রথম স্বামী মারা গিয়েছেন। আর সুনীল কুন্ডুর বিবাহ বিচ্ছেদ হয়েছিল। প্রথম পক্ষে স্ত্রী, ছেলে-মেয়ে আছেন, যদিও তাঁদের সঙ্গে কোন যোগাযোগ ছিল না। যদিও আন্না হালদারের সঙ্গে তার মৃত স্বামীর পরিবারের লোকজনদের সঙ্গে যোগাযোগ ছিল।

আন্নার পরিবারের লোকজন মঙ্গলবার সকাল থেকে ফোন করে পাননি। প্রাথমিক ভাবে মনে হয়েছিল, হয়তো কোন কাজে ব্যস্ত আছেন। বেশ কয়েক বার ফোনে না পেয়ে তাঁদের সন্দেহ হয়। তখন তাঁরা আন্নার ভাড়াবাড়ির দরজা ভেতর থেকে বন্ধ। অনেক হাঁকডাকের পর কোন উত্তর মেলেনি। অবশেষে প্রতিবেশীদের সাহায্যে দরজা ভেঙে দেখা যায় ঘরের ভেতর পৃথক দু'টি রুমে দু'টি মৃতদেহ পড়ে রয়েছে। ঘটনাস্থলে আসে পুলিশ। দেহ দু'টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিকে প্রতিবেশীদের বয়ান অনুযায়ী, এই দম্পতির মধ্যে ঝগড়া প্রায়ই হত। নিতান্তই পারিবারিক কলহ ভেবে পাশাপাশির লোকজন তেমন কোন আমল দেননি। তবে এর পরিণামে এমন ঘটনায় হতবাক এলাকার লোকজন।