মদে বিষক্রিয়ায় ফের ২ জনের মৃত্যুর অভিযোগ, এই নিয়ে মৃতের সংখ্যা বেড়ে হল ৮

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/07/2022   শেষ আপডেট: 10/07/2022 12:03 p.m.

বিষমদে মৃত্যুর ঘটনায় ক্ষতিপূরণের দাবি এলাকাবাসীর, প্রশাসনিক গাফিলতির অভিযোগ তুলেছেন তাঁরা

বর্ধমানে বিষমদের কারণে আরও দু'জনের মৃত্যুর অভিযোগ উঠল। গত কয়েক দিনে মৃতের সংখ্যা বেড়ে হল ৮। সূত্রের খবর, বর্ধমানের খাগড়াগড়ের পূর্ব পাড়ার বাসিন্দা, বছর ২৬-এর মীর মেহবুব ওরফে বাপ্পা এবং ২৮ বছরের বাপন শেখ মারা গিয়েছে। এরা দু'জনেই বর্ধমানের কলেজ মোড় এলাকার তারামা হোটেল থেকে মদ খেয়েছিল বলে পরিবারের দাবি। পরিবারের অভিযোগ, মদে বিষক্রিয়ার কারণে তাদের মৃত্যু হয়েছে।

সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে এই দু'জন বর্ধমানের কলেজ মোড়ের এক হোটেল থেকে মদ খেয়েছিল। মদ খেয়ে বাড়ি ফেরার পর অসুস্থ বোধ করে তারা। চলতে থাকে ক্রমাগত বমি ও অসহ্য পেটের যন্ত্রণা। দুজনকেই স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছিল। তবে চিকিৎসা চলাকালীন দুজনের মৃত্যু হয়েছে বলে খবর।

পুলিশ এবং আবগারি দফতরের বিরুদ্ধে নিস্ক্রিয়তার অভিযোগ তুলছেন খাগড়াগড়ের বাসিন্দারা। তাঁদের দাবি, সঠিক নজরদারি থাকলে এমন ঘটনা ঘটতই না। সেইসঙ্গে খাবারের হোটেলে কীভাবে মদ বিক্রি হয়, এই নিয়েও প্রশ্ন তুলছেন এলাকার মানুষজন। মৃতের পরিবারগুলিকে আর্থিক ক্ষতিপূরণের দাবি তুলেছেন এলাকার বাসিন্দারা। পরপর কয়েক দিনে মদে বিষক্রিয়ার কারণে মৃত্যুর অভিযোগ উঠেছে বর্ধমানে। এ নিয়ে প্রশাসনের তরফে তৈরি হয়েছে গভীর উদ্বেগ।